Pages

Categories

Search

আজ- রবিবার ২৪ মার্চ ২০১৯

গাজীপুরে গলা, হাত ও পায়ের রগকাটা নারীর লাশ উদ্ধার

বশির আহমেদ কাজল, শ্রীপুর : গাজীপুরের শ্রীপুর থেকে জান্নাত আক্তার (২০) নামে এক নারীর গলা, হাত ও পায়ের রগকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার বেলা ১১টার দিকে শ্রীপুর উপজেলার যোগীরসিট এলাকার একটি জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত জান্নাত আক্তার ময়মনসিংহের ভালুকা উপজেলার মনোহরপুর গ্রামের আবুল হোসেনের মেয়ে এবং শ্রীপুরের জাহাঙ্গীরপুর এলাকার আল আমিনের স্ত্রী।

শ্রীপুর থানার এসআই নাজমুল সাকিব ও স্থানীয়রা জানায়, সকালে যোগিরসিট এলাকার একটি বেগুন খেতের জঙ্গলে পাশে নারী লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে লাশটি উদ্ধার করা হয়। নিহতের গলা, হাত ও পায়ের রগকাটা রয়েছে। ময়না তদন্তের জন্য লাশ গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

নিহতের ভাই মো: কামাল জানান, প্রায় এক বছর আগে জান্নাত ভালবেসে আলা আমিনকে বিয়ে করে মাস্টারবাড়ি এলাকায় ভাড়া থাকত। এ সময় আল আমিনও তাদের বাসায় যায়নি কিংবা তাদের বাসার কেউ আল আমিনের বাসায় যায় নি। আল আমিনের পূর্বের স্ত্রী-সন্তান রয়েছে। মাসখানেক আগে আলামিন ২০ হাজার টাকা চায় তা আমরা দিতে পারি নি। ঢাকায় চাকুরি হয়েছে জানিয়ে সম্প্রতি আল আমিন ওই বাসা ছেড়ে দিয়ে জান্নাতকে তাদের বাড়ি বেড়াতে পাঠায়। গত সোমবার বিকেলে আল আমিন আত্মীয় বাড়িতে বেড়ানোর কথা বলে জান্নাতকে নিতে আসে। এদিন তাদের মধ্যে কথাকাটাকটি হয়। পরে বিকেলে আলামিন জান্নাত নিয়ে যায়। এরপর জান্নাতের মোবাইলে ফোন করলে প্রথমে আলামিন ফোন ধরে জান্নাত বেড়াচ্ছে জানালেও গত তিন দিন যাবৎ ওই ফোন বন্ধ পাওয়া গেছে। স্বামী আল আমিন তার বোনকে হত্যা করে লাশ ওই স্থানে ফেলেছে বলে তার ধারণা।