Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

গাজীপুরে ক্যাবল ব্যবসায়ী খুন

সেপ্টেম্বর ৭, ২০১৩
গাজীপুর, জাতীয়
No Comment

গাজীপুর দর্পণ রিপোর্ট ঃ  ঃ ব্যবসার বিরোধকে কেন্দ্র করে গাজীপুরে শাহাদত হোসেন (২৫) নামে এক ক্যাবল ব্যবসায়ীকে খুন করা হয়েছে। এ সময় আহত হয়েছেন নিহতের দুই ভাই দেলোয়ার হোসেন (৩৭) ও রিপন মিয়া (৩২)।

নিহত শাহাদাত হোসেনের স্ত্রী তাহমিনা আক্তার জানান, শনিবার সকাল ১০টার দিকে গাজীপুর মহানগরীর বারবৈকা গ্রামের বাসা থেকে শাহাদাত চান্দনা চৌরাস্তার উদ্দেশ্যে রওনা হন। বাসা থেকে কিছু দূর যাওয়ার পরই শাহাদাতের প্রতিবেশী মোশারফ হোসেনসহ কয়েকজন যুবক তার ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। এ সময় শাহাদাতের অপর দুই ভাই রিপন ও দেলোয়ার এগিয়ে আসলে  অস্ত্রধারী সন্ত্রাসীরা তাদের তিন ভাইকে কুপিয়ে ও গুলি করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী খবর পেয়ে শাহাদাতকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। দুপুর দেড়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছার পর চিকিৎসকরা শাহাদাতকে মৃত ঘোষণা করেন। নিহত শাহাদাত ‘রাহাত ক্যাবল নেট ওয়ার্কে’র ¯^ত্বাধিকারী ছিল।

জয়দেবপুর থানার ওসি এসএম কামরুজ্জামান জানান, ক্যাবল ব্যবসা নিয়ে শাহাদাতের সঙ্গে তার চাচাত ভাই মোশারফদের পূর্ব শত্রুতা চলছিল। এর জেরেই ওই খুনের ঘটনা ঘটে থাকতে পারে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।