Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

গাজীপুরে কাভার্ডভ্যান চাপায় স্কুলছাত্র নিহত


গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরে সিটি করপোরেশনের ভোড়া এলাকায় কাভার্ডভ্যান চাপায় এক স্কুলছাত্র মৃত্যু হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে জয়দেবপুর-কলেরবাজার সড়কে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ চালককে আটক এবং কাভার্ডভ্যান জব্দ করেছে।

নিহত স্কুল ছাত্রের নাম সাফয়েত হোসেন শিহাব (৬)। সে উত্তরণ আদর্শ বিদ্যালয়ের নার্সারী শ্রেণীর ছাত্র। শিহাব গাজীপুর জেলা শহর এলাকার পত্রিকার সাবেক এজেন্ট মৃত মো: সেলিম মিয়ার ছেলে এবং বর্তমান এজেন্ট আব্দুল মান্নানের ভাতিজা। শিহাবের পরিবার সিটি করপোরেশনের ভোড়া এলাকায় বসবাস করেন।

আটক চালকের নাম জাহিদুল ইসলাম (৪০)। তিনি শেরপুরের শ্রীবর্দী থানার কলাকান্দা এলাকার মৃত নূরুল ইসলামের ছেলে।

গাজীপুরের অপর এজেন্ট মো: হারুন অর রশিদ ও স্বজনরা জানান, সকালে স্কুল ছুটির পর স্কুলভ্যানে করে বাড়ি ফিরছিল শিহাব। বাড়ির কাছাকাছি পৌছে ভ্যান থেকে নেমে জয়দেবপুর-কলেরবাজার সড়ক পার হওয়ার সময় জয়দেবপুরগামী ক্রাউন সিমেন্টে কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ দিকে দুর্ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা চালকসহ কাভার্ডভ্যানটি আটক করে পুলিশে সোপর্দ করেন।

জয়দেবপুর থানার এসআই শেখ ফরিদ জানান, চালককে আটক এবং কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।