Pages

Categories

Search

আজ- বুধবার ২০ ফেব্রুয়ারি ২০১৯

গাজীপুরে কভার্ডভ্যানের ধাক্কায় পত্রিকার নির্বাহী সম্পাদক নিহত, সাংবাদিক আহত

গাজীপুর দর্পণ রিপোর্ট: গাজীপুর সিটি করপোরেশনের মৈরান এলাকায় কভার্ডভ্যানের ধাক্কায় এক পত্রিকার সম্পাদক নিহত এবং এক সাংবাদিক আহত হয়েছে। বুধবার (২২ নভেম্বর) দুপুর দেড়টার দিকে ওই এলাকায় ঢাকা বাইপাস সড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত হলেন- জয়নাল আবেদীন হযরত (৩৫)। তিনি শেরপুরের শ্রীবর্দী থানার ঘড়িয়ারচর এলাকার মকবুল হোসেনে ছেলে এবং ভোরের চেতনা পত্রিকার সম্পাদক। আহত হলেন- গাজীপুর কন্ঠ অনলাইন পত্রিকার স্টাফ রিপোটার মিনহাজ আহমেদ (২৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, গাজীপুর থেকে মোটরসাইকেলযোগে জয়নাল আবেদীন ও মিনহাজ মিরেরবাজার এলাকায় যাচ্ছিল। এসময় মৈরান এলাকায় পৌছালে পেছন থেকে একটি কভার্ডভ্যান তাদের মোটরসাইকেটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জয়নাল আবেদীন মারা যান এবং গুরুতর অবস্থায় মিনহাজকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয়। পরে মিনহাজকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল রেফার্ড করা হয়েছে।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বিনয় সরকার জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনার পর কভার্ডভ্যানটি আটক করা হয়। নিহত জয়নাল আবেদীন গাজীপুর সিটি করপোরেশনের রওশন সড়ক এলাকায় এবং মিনহাজ শিববাড়ি এলাকায় বোনের বাসা থাকতো।