Pages

Categories

Search

আজ- বুধবার ১৪ নভেম্বর ২০১৮

গাজীপুরে এক রাতে ৩ বাড়িতে ডাকাতি: আহত ৩

জুন ১৩, ২০১৫
অপরাধ, গাজীপুর মহানগর
No Comment

গাজীপুর দর্পণ রিপোর্ট ঃ গাজীপুরে এক রাতে তিন বাড়িতে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। ডাকাতরা নগদ টাকা, ¯^র্ণালংকার ও মালামালসহ ১২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতদের হামলায় ২ গৃহকর্তা আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। শুক্রবার রাতে গাজীপুর মহনগরীর হায়দারাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, শুক্রবার রাত দেড়টার দিকে প্রথমে গাজীপুর মহানগরীর পূবাইলের হায়দারাবাদ এলাকার চাকরিজীবি আবদুল হাকিম উদ্দিনের (৩৬) বাড়িতে ১০/১২ জনের সশস্ত্র ডাকাত দল হানা দেয়। বাড়ির মূল গেইট ও ঘরের কেচি গেইট ভেঙ্গে তারা ঘরে প্রবেশ করে। এ সময় তারা ধারালো অস্ত্রের মুখে বাড়ির লোকজনকে জিম্মি করে নগদ ২৫ হাজার টাকা, ৫ ভরি ¯^র্ণালংকার ও অন্যান্য মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে গৃহকর্তা আবদুল হাকিম গুরুতর আহত হয়।

এরপর ডাকাত দল একই এলাকার চাকরিজীবি আমিরুল ইসলামের বাড়িতে হানা দিয়ে নগদ ২ লাখ টাকা, ৪ ভরি ¯^র্ণালংকারসহ অন্যান্য মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতিতে বাঁধা দেওয়ায় ডাকাত দল গৃহকর্তা আমিরুল ও তার স্ত্রীকে কুপিয়ে আহত করে। পরে ডাকাত দল পাশের ইতালী প্রবাসী জালাল উদ্দিনের বাড়িতে হানা দিয়ে দিয়ে নগদ ১২ হাজার টাকা ও দামি মালামাল নিয়ে যায়।

পরে আহতদের রাতেই ঢাকার  উত্তরার উইমেন মেডিকেল কলেজ হাসপাতাল এবং ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে হাকিম উদ্দিনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন তার ছোট ভাই এমারত হোসেন।

পূবাইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম জানান, তিনি সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।