Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

গাজীপুরে ইয়াবাসহ কারারক্ষী আটকের পর বরখাস্ত

গাজীপুর দর্পণ রিপোর্ট: গাজীপুরে কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে ইয়াবাসহ এক কারারক্ষীকে হাতে নাতে আটক করা হয়েছে। পরে তাকে জয়দেবপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আটককৃত কারারক্ষীর নাম পলাশ হোসেন (৩০) তিনি রাজবাড়ি জেলার বালিয়াকান্দি এলাকার গোলাম মোস্তফার ছেলে।

কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মোঃ মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কারাকমপ্লেক্স্রের ভিতরে অপর এক কারারক্ষীর বাসায় ইয়াবা সেবনকালে হাতেনাতে একপিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ২১ হাজার টাকাসহ পলাশকে আটক করা হয়। পরে তাকে জয়দেবপুর থানা পুলিশের হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পলাশকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে শনিবার রাতে বিভাগীয় ব্যবস্থাসহ মাদকের মামলা দায়ের করার প্রস্তুতি নেয়া হচ্ছে।

গাজীপুর জেলা কারাগারের ডেপুটি জেলার সর্বোত্তম দেওয়ান জানান, করারক্ষী পলাশ হোসেন এর আগে শরিয়তপুর জেলা কারগারে কর্মরত ছিল। সেখানে মাদক সংশ্লিষ্টতার কারণে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। ৪-৫মাস আগে তাকে গাজীপুর জেলা কারাগারে সংযুক্ত করা হয়। শুক্রবার রাতে পলাশ পূর্বপরিচিত কাশিমপুর কারাগারের সাময়িক বরখাস্ত কারারক্ষী মজনুকে নিয়ে অপর সাময়িক বরখাস্ত কারারক্ষী রাকিবুলের বাসায় যান। সেখানে তারা ইয়াবা সেবন ও বেচাকেনা করছিল এমন খবর পেয়ে রাকিবের বাসায় অভিযান চলানো হয়। এসময় পলাশকে ইয়াবা ট্যাবলেট ও ২১হাজার টাকাসহ আটক করা হলেও অন্য দুই কারারক্ষী পালিয়ে গেছে।

এর আগে ২১ সেপ্টেম্বর মাদক সম্পৃক্ততার অভিযোগে রাকিবুলসহ কাশিমপুরের তিন কারাগার থেকে ৫জন কারারক্ষীকে সাময়িক বরখাস্ত করা হয়েছিল।