Pages

Categories

Search

আজ- শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুরে আইনজীবীর বাড়িতে ডাকাতি স্বর্ণালংকার ও টাকা লুট

সেপ্টেম্বর ২৪, ২০১৭
অপরাধ, গাজীপুর মহানগর, ডাকাতি
No Comment


গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরে এক আইনজীবীর বাসায় ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতরা ওই আইনজীবীকে বেধে এবং তার মেয়েকে মারধর করে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়ে গেছে।
শনিবার রাতে গাজীপুর শহরের হাজীবাগ এলাকায় গাজীপুর ল’ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুর রাজ্জাকের বাড়ি এ ডাকাতির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছনোর আগেই ডাকাতরা পালিয়ে যায়।
আইনজীবী আব্দুর রাজ্জাক জানান, শনিবার দিবাগত রাত তিনটার দিকে ৭-৮ জনের একদল ডাকাত তার বাসার বারিন্দার গ্রীল কেটে এবং দরজা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে। এক পর্যায়ে ডাকাতরা তাকে মারধর করে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে রশি দিয়ে হাত-পা বেধে রাখে। টের পেয়ে পাশের রুমে থাকা তার মেয়ে এক প্রতিবেশীকে ডাকাতির ঘটনাটি জানায়। পরে ডাকাতরা তার রুমে প্রবেশ করে তাকেও মারধর করে জিম্মি করে। সে চিৎকার করলে তাকে খুন করার হুমকী দেয়। পরে ডাকাতরা তার ঘরের আলমারী ভেঙ্গে ২২ ভরি স্বর্ণালংকার, নগদ তের লক্ষাধিক টাকা, মোবাইল সেট ও দামি ঘড়ি নিয়ে যায়। রোববার সকালে পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে গাজীপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাখাওয়াৎ হোসেন জানান, রাতেই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। অল্পের জন্য পুলিশ ডাকাতদের ধরতে পারেনি। তবে পুলিশ ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে এবং ডাকাতদের গ্রেফতারের অভিযান চলছে।