Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুরের হোতাপাড়া ও সফিপুরে ট্রাক লেগুনা সংঘর্ষে নিহত -৩ ; আহত ৪

জুলাই ৯, ২০১৫
গাজীপুর, দূর্ঘটনা
No Comment

দেবেশ মল্লিক:
ঢাকা – ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের হোতাপাড়া এলাকায় বুধবার ভোর রাতে  দুটি ট্রাকে সংঘর্ষে এক ট্রাকের চালক ও সহকারি নিহত হয়েছেন।
হ্ইাওয়ে পুলিশের এস আই বাহার জানান, হোতাপাড়া এলাকার বিমান বাহিনীর অফিস এলাকার সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। এসময় ঢাকাগামী মুরগী বোঝাই অপর একটি ট্রাক পেছন থেকে ওই ট্রাকের সাথে সজোরে ধাক্কা খায়। এতে পেছনের ট্রাকটি সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ট্রাকটিতে থাকা চালক  ও সহকারি ঘটনাস্থলেই নিহত হয়। নিহতরা হল টাঙ্গাইলের নাগরপুর থানার মোঃ আলমাছ (৩০) ও গাজীপুরের হাতী মারা এলাকার মোঃ তারেক (২০)।  সকালে পুলিশ লাশ  উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
অপরদিকে আজ ভোরের দিকে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈরের সফিপুর এলাকায় টাঙ্গাইলগামী একটি ট্রাকের সাথে বিপরীতমুখী একটি লেগুনার সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মারা যান অজ্ঞাতনামা এক লেগুনা যাত্রী। এসময় আহত হন লেগুনার ৪ যাত্রী। খবর পেয়ে সকালে পুলিশ লাশ  উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তার পরিচয় তাৎক্ষনিকভাবে জানাতে পারেনি পুলিশ।