Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুরের সালনা থেকে গৃহবধুর লাশ উদ্ধার, স্বামী আটক

suicide-1
গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরের সালনায় জানালার গ্রীলে ফাঁস লাগানো অবস্থায় রোজিনা খাতুন (২২) নামে এক গার্মেটকর্মী গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপরে গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ সালনার আব্দুল মোতালেবের ভাড়া বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী আছির উদ্দিনকে (২৬) আটক করেছে।
নিহত রোজিনা নেত্রকোনা সদর উপজেলার শীলনারায়ন গ্রামের তারা মিয়ার মেয়ে এবং প্রীতি গ্রæপের স্থানীয় সালনা এলাকার সাং কুয়া গার্মেন্টের শ্রমিক।
আটক আছির উদ্দিন একই এলাকার খাজেল উদ্দিনের ছেলে এবং একই কারখানায় চাকুরি করেন। তিনি স্ত্রী এবং মা মঞ্জুরা বেগমকে নিয়ে মোতালেবের বাড়িতে ভাড়া থাকেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় দুই বছর আগে তারা ওই বাড়িতে ভাড়া ওঠেন। স্বামী-স্ত্রী মধ্যে দাম্পত্য ও পারিবারিক বিষয়াদি নিয়ে বিভিন্ন সময় কলহ হত। তিন-চার মাস আগে ঝগড়ার জেরে তারা আলাদা বসবাস শুরু করেন। পরে নিজেরাই সমঝোতা করে আবার ওই বাড়িতে একত্রে বসবাস শুরু করেন।
বুধবার রাতেও স্বামী-স্ত্রী মধ্যে কলহ হয়। পরে রাতের খাবার সেরে তারা নিজ ঘরে শুয়ে পড়েন। বৃহস্পতিবার সকালে অফিস সময় পার হয়ে গেলেও ঘরের দরজা না খুললে অন্য কক্ষে থাকা আছিরের মা তাদের ঘরের দরজা খুলতে ধাক্কা দেন। এ সময় আছির দরজা খুলে এবং ওই ঘরের জানালার গ্রীলের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় রোজিনার লাশ দেখতে পান। খবর পেয়ে এলাকাবাসী আছিরকে আটক করে পুলিশে খবর দেয়।
জয়দেবপুর থানার এস আই মো: শহিদুল ইসলাম জানান, নিহত রোজিনার মৃতদেহ জানালার গ্রীলের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো এবং পা মাটি স্পর্শ করা অবস্থায় ছিল। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বামী আছির উদ্দিনকে আটক করা হয়েছে।
ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্তের পর জানা যাবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।