Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

গাজীপুরের ভুরুলিয়ায় ডাকাতি নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট


গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুর মহানগরের ভুরুলিয়ায় রোটারিয়ান রাশেদুল ইসলাম বাড়িতে ঢুকে ডাকাতেরা নগদ অর্থ, ৪টি মোবাইল ফোন  ও স্বর্ণালংকার নিয়ে গেছে। সোমবার ভোর রাত (রোববার দিবাগত রাত) ৩টার দিকে জানালার গ্রীল ভেঙ্গে ঘরে প্রবেশের পর বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে বিভিন্ন কক্ষে মালামাল তছনছ করে এবং ধারালো অস্ত্র ধরে শিশু বাচ্ছাকে হত্যার ভয় দেখিয়ে ডাকাতেরা নগদ অর্থ ও স্বর্ণালংকার নিয়ে গেছে।


জয়দেবপুর থানার পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, সোমবার রাত ৩টার দিকে ৬ থেকে ৮ জনের একদল ডাকাত রাশেদের বাড়ির ঘরের দরজা ভেঙে ভেতরে ঢোকে। এরপর তারা বাড়ির লোকজনকে বেধে ফেলে এবং আলমারি ভেঙে ৫০ হাজার  টাকা ও বিশ ভরি ওজনের স্বর্ণালংকার লুটে নিয়ে যায়।
রাশেদের বাবা অবসর প্রাপ্ত সরকারি কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, জানালার গ্রীল ভেঙ্গে ঘরে ঢুকে ভেতর থেকে দরজা খোলার শব্দ পেয়ে আমার ঘুম ভাঙ্গে। এ সময় ডাকাতেরা ঘরে ঢুকেই তাঁকে ধারালো অস্ত্র ধরে বেধে ফেলে। এ সময় তাঁর স্ত্রী, প্রবাসি ছোট ছেলে স্ত্রীকেও বেধে রাখে। এরপর অন্য রুমে ঘুমিয়ে থাকা রাশেদকে উঠতে ডাকে। রাশেদুল ইসলাম  জানান, দরজা খুলেই ঘরের ভেতর ৬/৭ দেখতে পাই। পরে আমার শিশু সন্তানের ওপর ধারালো অস্ত্রধরে এবং আমাদের সকলকে এক রুমে আটকে রেখে মালামাল তছনছ করে ডাকাতরা নগদ ৫০ হাজার টাকা, ৪টি মোবাইল ফোন এবং বিশ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়। সোমবার সকালে খবর পেয়ে প্রথমে জয়দেবপুর থানার উপ পরিদর্শক জামাল মিয়া ও উপ পরিদর্শক এনায়েত হোসেন-২ ঘটনাস্থল যান। পরে গাজীপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাখাওয়াত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার শেখ রাসেল সহ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
জয়দেবপুর থানার উপ পরিদর্শক জামাল মিয়া জানান, ডাকাতিরা জানালার গ্রীল কেটে বাড়ির ভেতর প্রবেশ করে কিছু টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে।