Pages

Categories

Search

আজ- শনিবার ১৭ নভেম্বর ২০১৮

গাজীপুরের ভান্নারায় কেপিজে হাসপাতাল এর অাউট রিচ সেন্টারের উদ্ধোধন 

মে ৪, ২০১৮
গাজীপুর মহানগর
No Comment

প্রেস বিজ্ঞপ্তি :  অদ্য ৪ মে শুক্রবার শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজ গাজীপুর এর ভান্নারা গ্রামে আনন্দ মাল্টিমিডিয়া স্কুল এ সকাল ৯ টায় আউট রিচ হেলথ সেন্টার এর শুভ উদ্বোধন  করা হয়েছে। মানুষের কাছে চিকিৎসা সেবা পৌঁছে দেবার অঙ্গীকারের  উদ্যোগে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজ এর আউট রিচ হেলথ সেন্টার সেই অঙ্গীকারের  প্রতিফলন। এই ভান্নারা গ্রামে ১৫ কিমি এর মাঝে চিকিৎসার কোন সুব্যবস্থা কে আর ও সমৃদ্ধ ও যুগ উপযোগী করার জন্য এই আউট রিচ প্রতি শুক্রবার এ থাকবে ১ জন করে বিশেষজ্ঞ চিকিৎসক, ফার্মেসী ও ল্যাব এর সুবিধা । এ আউট রিচ হেলথ সেন্টার এর মাধ্যমে এখন থেকে এই গ্রামের মানুষের মাঝে সুচিকিৎসার ব্যবস্থা করা হয়েছে । আউট রিচ হেলথ সেন্টার এর উদ্বোধনি অনুষ্ঠান সকাল ৯ টায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও মোনাজাতের মাধ্যমে শুরু হয় । এরপর উদ্বোধনিতে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ তৌফীক বিন ইসমাইল। এর পর আমন্ত্রিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয় । অনুষ্ঠানের প্রধান অতিথি প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক জনাব মোঃ জোহার ইসমাইল গাজীপুর এর ভান্নারা গ্রামে আনন্দ মাল্টিমিডিয়া স্কুল এ আউট রিচ হেলথ সেন্টার এর শুভ উদ্বোধন ঘোষণা করে । এরপর হাসপাতালটির মেডিকেল ডিরেক্টর ডাঃ রাজীব হাসান এর সমাপনী বক্তব্য দিয়ে উদ্বোধনি অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করা হয় ।
গ্রামের অধিবাসীরা অত্যন্ত আনন্দিতি এই ব্যাপারে যে কেপিজে হাসপাতাল তাদের গ্রাম এ স্বাস্থ্য সেবা দিচ্ছেন, অন্য এক জন রোগী বলেন কেপিজের হাসপাতাল টি আমাদের কাছে অনেক প্রিয় কিন্তু ট্রাফিক জ্যাম এর জন্য ঐ হাসপাতাল এ আমাদের পৌঁছাতে দেরি হয় অনেক, আজ খুব ভাল লাগছে এই কার্যক্রম এর শুরু দেখে আমি এর সর্বাত্মক শুভকামনা করি।
এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কে পি জে এর নির্বাহী পরিচালক মোঃ জোহর ইসমাইল, শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজ এর বর্তমান প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ তৌফিক বিন ইসমাইল , মেডিকেল ডিরেক্টর ডাঃ রাজীব হাসান , প্রধান অর্থ কর্মকর্তা নুরাদিলা বিনতি শুইব, হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ । এছাড়া জনাব মোঃ বখতিয়ার, ফাউন্ডার – বদরুদ্দোজা মডার্ন হাসপাতাল সহ সকল সন্মানিত আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন। এছাড়া উপস্থিত ছিলেন আনন্দ মাল্টিমিডিয়া স্কুল এর প্রধান জনাব মোঃ সুজন মাহমুদ, অন্যান্য শিক্ষকবৃন্দ, ছাত্র ছাত্রী, এলাকাবাসী, রোগীগণ।