Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

গাজীপুরের বোর্ড বাজারে জুয়ার আসর উচ্ছেদ করেছে জেলা প্রশাসন

গাজীপুর দর্পণ রিপোর্ট:gamble copy

গাজীপুর মহানগরের বোর্ড বাজার এলাকায় একটি স্বীকৃত জুয়ার আসর উচ্ছেদ করেছে জেলা প্রশাসন। এসময় জুয়া খেলা ব্যবহৃত বিভিন্ন মালামাল জব্দ করা হয়।
জেলা প্রশাসন সূত্র জানায়, স্থানীয় বিভিন্ন ব্যক্তি প্রশাসনের নিকট অভিযোগ করছিলেন, গাজীপুর মহানগরের বোর্ড বাজার এলাকায় বিভিন্ন সময়ে বিভিন্ন ব্যক্তির ছত্র ছায়ায় স্থায়ী প্যান্ডেল বানিয়ে অবৈধ জুয়ার আসর বসে। সেখানে অশ্লীল নৃত্য, হাউজিসহ নানা অসামাজিক ও আইন বিরোধী কার্যক্রম চলে।  ফলে যুব সমাজ বিপথগামী হচ্ছে। এসব অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূর হোসেনের নেতৃত্বে একটি ভ্রাম্যমান আদালত গাজীপুর মহানগরের বোর্ড বাজার এলাকায় প্রতিষ্ঠিত এবং স্বীকৃত জুয়ার আসরে অভিযান পরিচালনা করেন। এসময় জুয়ার আসরে ভাংচুর ও উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করা হয়। উচ্ছেদ কাজে ভ্রাম্যমান আদালতকে বিপুল সংখ্যক পুলিশ ও সশস্ত্র আনসার সহযোগিতা করেন। এসময় ভ্রাম্যমান আদালত জুয়ার আসর থেকে বাক্স, ১০০ তীর, বোর্ড, টাকা রাখার বাক্সসহ জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম জব্ধ করেন। তবে তারা পাকা মঞ্চ, দেয়াল ইত্যাদি উচ্ছেদ করতে পারেননি। এসময় ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে সংশ্লিষ্টরা পালিয়ে যায়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূর হোসেন জানান, এ উচ্ছেদ কাজের পরেও যদি তারা আবার এ ধরণের অবৈধ কাজ করার চেষ্টা করেন, তাহলে আবারো বুলডোজার দিয়ে সব কিছু গুড়িয়ে দেয়া হবে।