Pages

Categories

Search

আজ- সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুরের বাইমাইলে আগুনে পুড়েছে ১৫০ ঘর

জুন ৮, ২০১৫
অগ্নিকান্ড, গাজীপুর
No Comment

গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ি বাইমাইল পশ্চিমপাড়া পুকুরপাড় এলাকায় এক অগ্নিকান্ডে কলোনির প্রায় ১৫০টি কক্ষ ও এর মালামাল পুড়ে গেছে। সোমবার ভোর রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। গাজীপুর, কালিয়াকৈর, টঙ্গী ও ইপিজেট ফায়ার সার্ভিসের ৬ টি ইউনিট প্রায় দেড় ঘন্টা চেষ্টায় আগুন নেভায়।

গাজীপুর ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা জানা গেছে, ভোর রাত পৌণে ৩টার দিকে বাইমাইল পশ্চিমপাড়া পুকুরপাড় এলাকায় আকরাম হোসেনের দুই ছেলে শহিদুল ইসলাম ও আনোয়ার হোসেন এবং মেয়ে দিলারা বেগমের ভাড়া দেয়া টিনসেট কলোনিতে আগুন লাগে। মুহুর্তে আগুন ওই কলোনির বিভিন্ন কক্ষে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে স্থানীয়রা এবং ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভায়। আগুনে ওই কলোনির ১৫০টি কক্ষ এবং কক্ষে রক্ষিত বিভিন্ন মালামাল পুড়ে গেছে। বিদ্যুতের শটসার্কিট থেকে ওই আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এতে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো: আক্তারুজামান জানান, খবর পেয়ে গাজীপুর, কালিয়াকৈর, টঙ্গী ও ইপিজেট ফায়ার সার্ভিসের ৬টি ইউনিটের কর্মীরা প্রায় দেড় ঘন্টা চেষ্টায় আগুন নেভায়।