Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ ডিসেম্বর ২০১৮

গাজীপুরের বঙ্গবন্ধু হাই-টেক সিটি রেলস্টেশনসহ ৬ প্রকল্প উদ্বোধণ

গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরের বঙ্গবন্ধু হাই-টেক সিটি রেলস্টেশনসহ ছয়টি উন্নয়ণ প্রকল্প উদ্বোধন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার সকালে গণভবন থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে ওইসব প্রকল্পগুলোর উদ্বোধন করেন ।
উদ্বোধণ করা প্রকল্প গুলো হল- গাজীপুরের কালিয়াকৈরে অবস্থিত বঙ্গবন্ধু হাই-টেক সিটি রেলস্টেশন, গাজীপুর সিটি করপোরেশনের কড্ডায় ১৪৯ মেঘাওয়াট বিদ্যুৎ কেন্দ্র, গাজীপুর-আজমতপুর-ইটাখোলা সড়কে শীতলক্ষ্যা নদীর উপর মোক্তারপুর-চরসিন্দুর সেতু, জেলা শহরে জেলা সরকারী গণগ্রন্থাগার ভবন, শতভাগ বিদ্যুতায়িত উপজেলা কালীগঞ্জ ও কালিয়াকৈর।
উদ্বোধনের সময় গাজীপুর জেলা প্রশাসকের ভাওয়াল সম্মেলন কক্ষ থেকে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে যুক্ত ছিলেন গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবীরসহ প্রশাসনের কর্মকর্তারা। উদ্বোধনের পর শহরে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের হয়। এতে জেলা প্রশাসক ছাড়াও পুলিশ সুপার সামসুন্নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সঞ্জীব কুমার দেবনাথ, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মশিউর রহমান, গাজীপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ডিএম নাহীন রেজা, গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার প্রকৌশলী যুবরাজ চন্দ্র পালসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে বঙ্গবন্ধু হাইটেক সিটি রেলস্টেশন উদ্বোধন অনুষ্ঠানে বঙ্গবন্ধু হাইটেক সিটি রেলস্টেশনে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সাইফুল ইসলামসহ উপজেলা পর্যায়ের বিভিন্ন দলের নেতা-কর্মী, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ।