Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুরের কালীগঞ্জে সড়ক দূর্ঘটনায় দুই শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু

ডিসেম্বর ৩০, ২০১৬
অপমৃত্যু, কালীগঞ্জ, দূর্ঘটনা, সড়ক
No Comment

sorokdurgotona-400x225
গাজীপুর দর্পণ রিপোর্ট : জেলার কালীগঞ্জে সড়ক দূর্ঘটনায় স্বর্ণা আক্তার (১১) এবং সাবানা আক্তার নামে দুই শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার কামারবাড়ী নামক স্থানে এ দূর্ঘটনায় ঘটে।
নিহত স্বর্ণার দাদা মো. সিরাজ উদ্দিন জানান , বিদ্যালয় বন্ধ থাকায় জয়দেবপুর থানাধীন পূবাইল এলাকায় দাদার বাড়ি বেড়াতে গিয়েছিলো স্বর্ণা এবং সাবানা।
সাবানা জেএসসি এবং স্বর্ণা পিইসি পরীক্ষায় পাস করেছে জেনে বাড়ির উদ্দেশে রওয়ানা দেয়। স্বর্ণার সঙ্গে ছিলো তার ফুপু পারুল বেগম (৩৬), ফুপাতো ভাই-বোন সোহান ও সাবানা।

বিকেল সাড়ে ৪টার দিকে অটোরিকশায় কালীগঞ্জ উপজেলার কামারবাড়ি এলাকায় পৌঁছালে বালু ভর্তি একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে চারজনই আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে তাদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্বর্ণাকে মৃত ঘোষণা করেন।

সাবানার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দেন। ঢামেক হাসপাতালে নেওয়ার পথে সাবানার মৃত্যু হয়। স্বর্ণা কালীগঞ্জ উপজেলার দড়িসোম এলাকার মো. জসিম উদ্দিনের এবং সাবানা পূবাইল এলাকার মনছুর মোল্লার মেয়ে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রেজাউল করিম জানান, স্বর্ণার মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।