Pages

Categories

Search

আজ- শনিবার ১৭ নভেম্বর ২০১৮

গাজীপুরের কালীগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, প্রাণ গেল কলেজ ছাত্রের

অগাষ্ট ২৮, ২০১৭
অপমৃত্যু, কালীগঞ্জ, দূর্ঘটনা
No Comment

কালিগঞ্জ প্রতিনিধি: জেলার কালীগঞ্জে নিয়ন্ত্রন হারিয়ে বাস খাদে পড়ে শাকিল বাগমার (২৫) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।

সোমবার বিকেলে কালীগঞ্জ পৌর এলাকার বালীগাঁও গ্রামে কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

খবর পেয়ে মরদেহ উদ্ধার করেছে কালীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল।

নিহত শাকিল কালীগঞ্জ পৌর এলাকার তুমলিয়া গ্রামের জুলহাস বাগমারের ছেলে। সে কালীগঞ্জ শ্রমিক বিশ্ববিদ্যালয় কলেজের এইচএসসি ২য় বর্ষে শিক্ষার্থী ছিল।

নিহত পরিবারের বরাত দিয়ে প্রতিবেশী রাসেল মোল্লা জানান, শাকিলের বাবার গাড়ী মেরামতের একটি গ্যারেজ রয়েছে। লেখাপড়ার পাশাপাশি বাবার সহযোগীতার জন্য গ্যারেজে সময় দিত শাকিল। সোমবার স্থানীয় প্রাণ-আরএফএলের যাত্রী বহনকারী একটি গাড়ী মেরামতের পর চালক শাকিলকে নিয়ে পরীক্ষামূলক ভাবে চালানোর জন্য রাস্তায় বের হয়। এ সময় পৌর এলাকার বালীগাঁও নামক স্থানে নাভানা প্লাস্টিক কারখানার পার্শ্বের খাদে নিয়ন্ত্রন হারিয়ে পড়ে যায়। চালক ও হেলপার বেরিয়ে আসতে সক্ষম হলেও শাকিল আটকা পড়ে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী একটি দল তাকে উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। কিন্তু তার আগেই রাস্তায় তার মৃত্যু হয়।

নিহতের বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ ফায়ার সার্ভিস ওয়ার হাউজ ইন্সপেক্টর এস.এম ছানাউল্লাহ জানান, গাড়ি খাদে পড়ে সেখানে একজন আটকা পড়েছে এমন খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে সরকারী হাসপাতালে নিয়ে যাই।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মীর মোহাম্মদ মহিউদ্দিন জানান, হাসপাতালে আনার আগেই শাকিলের মৃত্যু হয়েছে।