Pages

Categories

Search

আজ- সোমবার ১৯ নভেম্বর ২০১৮

গাজীপুরের কালিয়াকৈরে দৈনিক ভোরের ডাক পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মনির হোসেন জীবন : গাজীপুরের কালিয়াকৈরে দৈনিক ভোরের ডাক পত্রিকার ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে পদার্পন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১ টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলা চত্বর থেকে র‌্যালিটি শুরু হয়ে কালিয়াকৈর থানা প্রাঙ্গনসহ বিভিন্ন গুরুত্¦পূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কালিয়াকৈর প্রেসক্লাবে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে এসময় কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মোতালেব মিয়া, লতিফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীবৃন্দ সহ উপজেলায় কর্মরত বিভিন্নন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা অংশগ্রহন করে। পরে কালিয়াকৈর প্রেসক্লাবে কেক কেটে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি সরকার আব্দুল আলিম এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, দৈনিক ভোরের ডাকের কালিয়াকৈর সংবাদদাতা মো. আজিজুর রহমান আজিজ। তিনি তার বক্তব্যে বলেন, হাটি হাটি পা পা করে ২৬ বছরে পদার্পণ করেছে জনপ্রিয় দৈনিক ভোরের ডাক পত্রিকাটি। এসময় তিনি দৈনিক ভোরের ডাকের সম্পাদকের সালাম ও শুভেচ্ছা উপস্থিত সবাইকে পৌঁছে দেন এবং সকলের সহযোগিতা কামনা করেন।

এসময় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দৈনিক ইত্তেফাকের কালিয়াকৈর প্রতিনিধি মো. আরিফ হোসেন খোকন , দৈনিক যুগান্তরের কালিয়াকৈর প্রতিনিধি সরকার আব্দুল আলীম, একুশে টিভির গাজীপুর প্রতিনিধি অপূর্ব রায়, দৈনিক আমার দেশের কালিয়াকৈর প্রতিনিধি আব্দুল আলীম অভি, এসএ টিভির গাজীপুর প্রতিনিধি মোঃ শাহজাহান মিয়া, দৈনিক যায়যায় দিনের কালিয়াকৈর প্রতিনিধি মোঃ ইমারত হোসেন, দৈনিক কালের কন্ঠের কালিয়াকৈর প্রতিনিধি মাহবুব হাসান মেহেদী, দৈনিক জনতার কালিয়াকৈর প্রতিনিধি এইচ.এম শহিদুল ইসলাম প্রমূখ ।