Pages

Categories

Search

আজ- বুধবার ১৪ নভেম্বর ২০১৮

গাজীপরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-৪

গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এবং বুধবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের বোর্ডবাজার এলায় দুর্ঘটনা দুইটি ঘটে।

বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মাইক্রোবাসের ধাক্কায় ৩ জনের মৃত্যু হয়েছে। এরা হলেন- গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা এলাকাস্থিত এসিআই কোম্পানির প্রিমিয়াপ্লেক্স পলিপ্যাক কারখানার প্রশাসনিক কর্মকর্তা আসাদুজ্জামান (৪৫), ব্যবস্থাপক মো: ফরিদুল ইসলাম (৫০) এবং চালক রুবেল (৩০) হোসেন। প্রশাসনিক কর্মকর্তা আসাদুজ্জামান রাজশাহী গোদাগারী থানার মৈশাল এলাকার নাসির উদ্দিনের ছেলে। ব্যবস্থাপক মো: ফরিদুল ইসলাম নারায়ণগঞ্জ বন্দর এলাকার আসাদ আলীর ছেলে এবং চালক রুবেল রুবেল বরিশালের গৌরনদী এলাকার জাবেদ আলী ছেলে।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআাই আঃ মালেক এবং নিহতদের হাসপাতালে আনায়নকারীরা জানান, হোতাপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে একটি খালি ট্রাক দাঁড়ানো ছিল। সকাল সোয়া ১০টার দিকে ময়মনসিংহগামী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাকের পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ট্রাকের নীচে ঢুকে পড়ে। এসময় মাইত্রোবাসে থাকা চালকসহ অপর দুইযাত্রীকে পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তিনি আরো জনান, নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তে লাশ হস্তান্তর করা হয়েছে।

এদিকে বুধবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের বোর্ডবাজার এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় গাড়ি চাপায় এক যুবকের মৃত্যু হয়েছে। তার নাম জিয়ারুল (৩৮)। তিনি জিয়ারুলের বাড়ি নীলফারীর ডিমলা থানার দক্ষিণ বানাপাড়া এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো: অহিদুজ্জামান জানান, রাত সাড়ে ১০টার দিকে বোর্ডবাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী লেনে একটি গাড়ি জিয়ারুলকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।