Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৮ জানুয়ারি, ২০১৯

খুলনা সিটি (কেসিসি) মেয়র মনিরুজ্জামানসহ ৪ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

নভেম্বর ১৬, ২০১৫
আইন- আদালত, খুলনা
No Comment

kcc-16.11.2015গাড়ি পোড়ানো ও ভাঙচুর মামলায় খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র মো. মনিরুজ্জামান মনিসহ চারজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। এর আগে তাদের বিরুদ্ধে দাখিল করা অভিযোগপত্র গ্রহণ করেছে আদালত।

সোমবার দুপুরে খুলনার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আয়শা আক্তার মৌসুমী এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন। পরোয়ানা জারিকৃতদের মধ্যে মহানগর বিএনপির সভাপতি ও সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জুও রয়েছেন। তবে এ বিষয়ে এখন কোনো সিদ্ধান্ত নেননি নগর বিএনপির নেতৃবৃন্দ।

আসামিপক্ষের আইনজীবী অ্যাড. গোলাম মওলা জানান, সোমবার আদালতে অভিযোগপত্র গ্রহণ সংক্রান্ত বিষয়ে দিন ধার্য ছিল। এদিন মামলার ১৬ আসামির মধ্য ১২ জন উপস্থিত ছিলেন। মামলার অভিযোগপত্র গ্রহণের পর ১৬ আসামির মধ্য নজরুল ইসলাম মঞ্জু ও মনিরুজ্জামান মনিসহ চারজন আদালতে উপস্থিত ছিলেন না। ফলে তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত।

তিনি আরো বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি নগরীর পিটিআই মোড়ে ইজিবাইক ভাঙচুর ও অগ্নিসংযোগ করার অভিযোগে গাড়ির চালক রবিউল ইসলাম বাদী হয়ে ১৬ জনকে আসামি করে মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দাখিল করে। বাদী মামলা প্রত্যাহার করে নেয়ার জন্য আদালতে আবেদন জানালেও তা গ্রহণ করা হয়নি।

এদিকে, নগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেন, গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। কিন্তু এ বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। দলীয়ভাবে সিদ্ধান্ত নিয়ে কাজ করবো।