Pages

Categories

Search

আজ- সোমবার ১৯ নভেম্বর ২০১৮

খুঁজে বের করার দাবি পরিবারের

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) থেকে শাহ আলম সরকার সাজু : গাইবান্ধার গোবিন্দগঞ্জে আইন বিভাগের মেধাবী ছাত্র তরিকুল ইসলাম বাবু (২২) কে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। খুনিদের চিহিৃত করে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানানো হয়েছে। রবিবার দুপুরে গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরামে আয়োজিত সংবাদ সম্মেলনে নিহত বাবুর বাবা আবু তাহের মন্ডল এ অভিযোগ করেন।

তিনি সংবাদ সম্মেলনে বলেন তার ছেলে বাংলাদেশ ইউনিভার্সিটির এল,এল,বি বিভাগের একজন মেধাবী ছাত্র। সে ঢাকা থেকে গত শনিবার গ্রামের বাড়ী উপজেলার মালাধরে আসে। বাবু বৃহস্পতিবার বিকেলে কেনাকাটা করার জন্য গোবিন্দগঞ্জ বন্দরে আসার পর নিখোঁজ হয়। এদিকে ওই দিন রাতে পৌরশহরের পান্থাপাড়া পল্লী বিদ্যুৎ অফিস এলাকায় মহাসড়কের উপরে একটি বিকৃত মরদেহ পাওয়া যায়। পুলিশ অজ্ঞাত পরিচয়ের মরদেহটি গাইবান্ধা সদর হাসপাতালে পাঠায়। সেখানে ময়না তদন্ত শেষে বে-ওয়ারিশ হিসেবে লাশটি দাফন করা হয়।

তিনি বলেন, আমি পরের দিন সকালে এ খবর পেয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় যাই। সেখানে সংরক্ষিত দাফন করা বে-ওয়ারিশ যুবকের পোশাক দেখে ছেলেকে নিশ্চিত করি। এটাই আমার ছেলে, তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। এ প্রসঙ্গে আমি স্থানীয় থানায় মামলা দিতে গিয়েছিলাম। কিন্তু পুলিশ আমার মামলা নেয়নি। পুলিশ বলছে, এ ঘটনায় না কি থানায় একটি ইউডি মামলা হয়েছে। এ কারণে আর মামলা নেওয়া যাবেনা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নিহতর মামা আইয়ুব হোসেন, ফরিদুল ইসলাম, বাটুল খন্দকার, আবির হাসান ও আব্দুল কাইয়ুম হোসেন।