Pages

Categories

Search

আজ- শনিবার ১৭ নভেম্বর ২০১৮

খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের সঙ্গে আঁতাতের মাধ্যমে মুক্তিযোদ্ধা শ্বামীকে অপমান করছেন —– মেহের আফরোজ চুমকি, এমপি

অগাষ্ট ৯, ২০১৫
গাজীপুর মহানগর, রাজনীতি
No Comment

Mahar_Afroz_Chumki[2]
গাজীপুর দর্পণ রিপোর্ট: মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, বেগম খালেদা জিয়া ’৭১ সালের মানবতা বিরোধী অপরাধীদের প্রশ্রয় দিয়ে তাঁর প্রয়াত মুক্তিযোদ্ধা শ্বামীকে অপমান করেছেন। অথচ তিনি জিয়াউর রহমানের নাম নিয়ে বাংলাদেশে রাজনীতি করছেন, যা অত্যান্ত লজ্জাজনক। তিনি রবিবার গাজীপুরের বঙ্গতাজ অডিটরিয়ামে দেড় হাজার হতদরিদ্র মায়ের মাঝে মাতৃত্বকালীন ভাতা বিতরণের সময় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, আগস্টে শোক দিবস পালনের মাধ্যমে সুস্থ রাজনীতির ধারায় ফিরে আসুন। ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে ভুয়া জন্মদিন পালনের মাধ্যমে আনন্দ উৎসব না করে সকলের সঙ্গে মিলে জাতীয় শোক দিবস পালন করে জাতীয় ঐক্য প্রতিষ্ঠার কাজ করার জন্য খালেদা জিয়াকে আহভান জানান তিনি।

গাজীপুরের জেলা প্রশাসক এস.এম. আলমের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরন, পুলিশ সুপার হারুন রশিদ পিপিএম, সিভিল সার্জন ডাঃ আলী হায়দার, আওয়ামীলীগ নেতা মোঃ আমিনুল হক ও শহীদুর কাদের পাপ্পু প্রমূখ।

পরে প্রতিমন্ত্রী মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়িত ল্যাকটেটিং মাদার ভাতা বিতরণ কার্যক্রমের আওতায় হেল্থ ক্যাম্প উদ্বোধন করেন।