Pages

Categories

Search

আজ- শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮

কোটালীপাড়ায় বাংলাদেশ বঙ্গবন্ধু সৈনিক সংসদের সাধারন সম্পাদক আটক

অগাষ্ট ১২, ২০১৫
আইন- আদালত, গোপালগঞ্জ
No Comment

গোপালগঞ্জ জেলা প্রতিনিধি : মঙ্গলবার গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার হাসুয়া গ্রাম থেকে মো:মোজাম্মেল হোসেন মুন্না (৩৫) নামে  বাংলাদেশ বঙ্গবন্ধু সৈনিক সংসদ নামে একটি সংগঠনের সাধারন সম্পাদক পরিচয় দানকারী এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। স্থানীয় জনতা আটককৃত ব্যাক্তিকে পাকড়াও করে পুলিশের হাতে তুলে দেয়। আটককালীন সময়ে সে স্থানীয় আওয়ামীলীগ অফিসের সামনে সংশ্লিষ্ট সংগঠনটির কেন্দ্রিয় কার্যালয় উদ্বোধনের চেষ্টা করছিলো বলে থানা পুলিশ জানিয়েছে। এসময় পুলিশ তার কাছ থেকে একটি রেজিষ্ট্রেশন বিহীন মটর সাইকেল,কিছু আমন্ত্রন পত্র,ডি টিভি নামে একটি টিভি চ্যানেলের ষ্টাফ রিপোর্টার হিসাবে পরিচিতি পত্র,পুলিশের টেলিফোন ইনডেক্স , সীল ইত্যাদি জব্দ করে।
সংগঠনটির সভাপতি এবং পুলিশের হাতে আটক সাধারন সম্পাদক মো: মোজাম্মেল হোসেন মুন্নার আপন বড় ভাই মো: শিব্বির হোসেন শিব্বির জানিয়েছেন বাংলাদেশ বঙ্গবন্ধু সৈনিক সংসদ নামের সংগঠনটি ভুঞা নয়। পুলিশের হাতে গ্রেফতার হওয়া সংগঠনের সাধারন সম্পাদক তার ছোট ভাই।
বড় ভাই সভাপতি এবং ছোট ভাই সাধারন সম্পাদক হয়ে বাংলাদেশ বঙ্গবন্ধু সৈনিক সংসদ নামে সংগঠনের কেন্দ্রিয় অফিস উদ্বোধন চেষ্টার ঘটনায় এলাকায় বেশ আলোচনা সমালোচনা চলছে।