Pages

Categories

Search

আজ- শনিবার ২৩ ফেব্রুয়ারি ২০১৯

কিশোরগঞ্জে শিশু নির্যাতন, প্রধান আসামি গ্রেফতার

নভেম্বর ১৪, ২০১৫
অপরাধ, কিশোরগঞ্জ
No Comment

Kishoreganj-News--p-14.11.1কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলায় মোবাইল চুরির অপবাদ দিয়ে কাঁঠাল গাছের সঙ্গে বেঁধে রাজিব (১১) নামে এক শিশুকে অমানবিক নির্যাতনের ঘটনায় করা মামলার প্রধান আসামি ইয়াছিন মিয়াকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার বিকেলে সাড়ে ৩টার দিকে রাজিবের বাবা তারু আলী হোসেন বাদী হয়ে নিকলী থানায় একটি মামলা করেন। এর এক ঘণ্টার মধ্যেই প্রধান আসামি ইয়াসিনকে গ্রেফতার করে পুলিশ।

মামলার পালাতক অপর আসামিরা হলেন- ইয়াছিন মিয়ার স্ত্রী রাজিয়া (২২), শাশুড়ি মোছা. আলেববে (৪২) ও দ্বীন ইসলাম (২৭)।

নির্যাতনের শিকার ‍শিশু রাজিবের ফুফাতো ভাই শফিকুল ইসলাম জানান, গত সোমবার রাতে উপজেলার দামপাড়া ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের মো. ইয়াছিনের (২৮) ঘরের জানালা ভেঙে একটি মোবাইল সেট চুরির ঘটনা ঘটে।

সকালে পাশের গ্রাম ইসলামপুরের আলী হোসেনের ছেলে রাজিবকে সন্দেহ করে ধরে নিয়ে আসে ইয়াছিন। পরে সে ও তার স্ত্রী রাজিয়া, শাশুড়ি মোছা. আলেববে এবং দ্বীন ইসলাম নামে চার জন মিলে রাজিবকে ধরে এনে বাড়ির কাঁঠাল গাছের সঙ্গে বেঁধে লোহার রড আগুনে গরম করে তার শরীরের বিভিন্ন স্থানে ছ্যাঁকা দেয়। শিশু রাজিব বর্তমানে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মাহবুবুল আলম জানান, রাজিবের বাবা বাদী হয়ে শিশু নির্যাতনের অভিযোগে থানায় একটি মামলা করেছেন। পরে প্রধান আসামি ইয়াছিন মিয়াকে গ্রেফতার করা হয়। অপর আসামিদেরও গ্রেফতারে অভিযান অভ্যহত রয়েছে।