Pages

Categories

Search

আজ- শনিবার ১৭ নভেম্বর ২০১৮

কাশিমপুর কারাগার এলাকায় নিরাপত্তা জোরদার

এপ্রিল ১১, ২০১৭
গাজীপুর, শীর্ষ সংবাদ
No Comment

গাজীপুর দর্পণ রিপোর্ট : কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগার কমপ্লেক্স ও আশপাশের এলাকায় বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

এই কারাগারের ফাঁসির কনডেম সেলে বন্দি মৃত্যুদন্ডপ্রাপ্ত হরকাতুল জিহাদের (হুজি) শীর্ষনেতা মুফতি আব্দুল হান্নান ও তার সহযোগী শরীফ শাহেদুল বিপুলের ফাঁসির রায় কার্যকর করাকে কেন্দ্র করে এই ব্যবস্থা নেওয়া হয়েছে।

মঙ্গলবার বিকেলে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ কাশিমপুর কারাগার ও আশপাশের এলাকা পরিদর্শন করেন।

এ সময় তিনি সাংবাদিকদের জানান, কারাগার ও আশপাশের এলাকায় বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। গোয়েন্দা তৎপরতা বাড়ানো হয়েছে। পোশাকে-সাদা পোশাকে পুলিশ তাদের দায়িত্ব পালন করছে। পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক ও তৎপর রয়েছে।

তিনি বলেন, টঙ্গী, কোনাবাড়ি, কাশিমপুরসহ গাজীপুরের প্রতিটি জায়গায় আমরা অভিযান পরিচালনা করছি। ফাঁসির রায় কার্যকর করাকে কেন্দ্র করে গাজীপুরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান চালানো হচ্ছে।

এদিকে জঙ্গিনেতা মুফতি আব্দুল হান্নান ও তার সহযোগী শরীফ সাহেদুল বিপুল এর আত্মীয় স্বজনদেরকে কারাগারে এসে শেষ দেখা করার জন্য কারা কর্তৃপক্ষ বার্তা পাঠানোর পরও মঙ্গলবার পর্যন্ত কেউ তাদের সঙ্গে সাক্ষাৎ করেন নি।