Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

কালের কন্ঠ ও প্রথম আলোতে মিথ্যা সংবাদের নিন্দা জ্ঞাপন

নভেম্বর ১৭, ২০১৫
ময়মনসিংহ, মানববন্ধন, সংবাদ সম্মেলন
No Comment

SAM_0693এবি সিদ্দিক খসরু, নান্দাইল প্রতিনিধিঃ
ময়মনসিংহ জেলার নান্দাইল আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে  চন্ডীপাশা নতুন বাজারস্থ সংসদ সদস্যের দলীয় কার্যালয় প্রাঙ্গনে ১৭ নভেম্বর মঙ্গলবার বিকেলে নান্দাইল ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগের আহবায়ক মোঃ মোশাররফ হোসেন কাজলের বিরুদ্ধে ”দৈনিক কালের কন্ঠ” ঈশ্বরগঞ্জ প্রতিনিধি ও ”দৈনিক প্রথম আলো” নান্দাইল প্রতিনিধি কর্তৃক গত ১৩, ১৪, ও  ১৫  নভেম্বর প্রকাশিত মিথ্যা বানোয়াট সংবাদের প্রতিবাদে এক  মানব বন্ধন  ও সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে এক লিখিত  বক্তব্যে মোশাররফ হোসেন কাজল বলেন, গত ১৩ নভেম্বর দৈনিক কালের কন্ঠ পত্রিকায় “ধর্ষনের গ্রাম্য সালিশ” ও প্রথম আলো পত্রিকায় “ধর্ষনের বর্ননা দিতে হবে গ্রাম্য  সালিশ বৈঠকে” ১৪ নভেম্বর পূর্নরায় প্রথম আলোতে “সেই সালিশ পন্ড” এবং ১৫ নভেম্বর কালের কন্ঠে “’নান্দাইলে ধর্ষিতার বাড়ির পার্শ্বে লাঠির মহড়া“ ও প্রথম আলোতে “সেই পরিবার আতঙ্কে “শিরোনামে  প্রকাশিত সংবাদে ৩নং নান্দাইল ইউপিঃ চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগৈর আহবায়ক মোঃ মোশাররফ হোসেন কাজলকে জড়িত করে মিথ্যা ,বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করে সমাজে তাঁর ভাব মূর্তি ক্ষুন্ন করা সহ সংবাদ প্রকাশ না করার জন্য মোবাইল ফোনে (১২ নভেম্বর) কালের কন্ঠ ঈশ্বরগঞ্জ প্রতিনিধি আলম ফরাজী ৫০ হাজার টাকা চাঁদা দাবী করেন।  পরক্ষনেই প্রথম আলো নান্দাইল প্রতিনিধি বাবুল চন্দ্র ধর ওরফে রমেশ কুমার পার্থ মোবাইল ফোনে বলেন, চেয়ারম্যান সাহেব আপনি আলম ফরাজীর ডাকে সাড়া না দিয়ে ভুল করলেন। এখন বুঝতে পারবেন সামনে নির্বাচন পত্রিকায় এমন সংবাদ প্রকাশ করব আপনি জন সম্মুখে মুখ দেখাতে পারবেন না। তাদের এ অযুক্তিক আবদার গ্রহন না করায় পরদিন ১৩ নভেম্বর থেকে এ মিথ্যা বানোয়াট খবর প্রকাশ করেছেন। নান্দাইল আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ ,ছাত্রলীগ কৃষকলীগ এর নেতা কর্মীরা সংসদ সদস্যের কার্যালয়ের সম্মুখে রাস্তার দাঁড়িয়ে মানব বন্ধন করে ।

SAM_0692মানববন্ধন শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা খায়রুল ইসলাম, মহিলা আওয়ামীলীগ নান্দাইল উপজেলা শাখার আহবায়িকা লুৎফুরন্নাহার লাকি, নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ওয়াহিদুল আলম ফকির ফয়সাল, সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম মামুন, নান্দাইল পৌর ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম ছালাম প্রমূখ। সভায় বক্তারা কালের কন্ঠ ঈশ্বরগঞ্জ প্রতিনিধিকে নান্দাইলের কোন সংবাদ পরিবেশন করা থেকে বিরত থাকার আহবান জানান। তারা বলেন, এ দু’জন প্রতিনিধি নান্দাইলের উন্নয়নমূলক সংবাদ  প্রকাশ না করে শুধু সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে একটার পর একটা সংবাদ পরিবেশন করে যাচ্ছে। যা বর্তমান শেখ হাসিনার সরকারের ভাব মূর্তি ক্ষুন্ন করছে। সমাবেশের পর উপরোক্ত প্রতিনিধিরা মামলা রুজুর জন্য নান্দাইল থানার অফিসার ইনচার্জ এর নিকট যান। অফিসার ইনচার্জ মামলার বাদী মোঃ মোশাররফ হেসেন কাজল কে কোর্টে মামলাটি দায়ের করার পরামর্শ দেন।