Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮

কালীগঞ্জ থেকে ছিনতাইকৃত সূতা নরসিংদী থেকে উদ্ধার, চালক ও হেলপারসহ ৭ ছিনতাইকারী গ্রেফতার

Gazipur-(4)-_09_June_2015-7_Hijacker_Arrest_&_Recovered[1]

গাজীপুর দর্পণ রিপোর্ট: কালীগঞ্জ থেকে ছিনতাইকৃত দু’কাভার্ডভ্যান ভর্তি ৯টন সুতা মঙ্গলবার নরসিংদী হতে উদ্ধার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। এঘটনায় জড়িত ভ্যানের চালক ও হেলপারসহ ৭ ছিনতাইকারীকে পুলিশ গ্রেফতার করেছে।

কালীগঞ্জ থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান জানান, টঙ্গীর নিশাদ নগর এলাকার সুপ্রভ কম্পোজিট নিট লিঃ থেকে চলতি মাসের ৪ তারিখ রাতে ২টি কভার্ডভ্যানে (ঢাকা মেট্রো-ম-০৫-০১৪৪ ও ঢাকা মেট্রো-ট-১১-৬১৭১) করে ৯ টন সূতা (১৮০ বেল্ড) নরসিংদী জেলার মাধবদী বাজারের হক ট্রেডার্সে নেয়া হচ্ছিল। পথে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কে শহীদ ময়েজউদ্দিন সেতুর পাশে পৌছলে প্রাইভেটকার আরোহী ক’ছিনতাইকারী কাভার্ডভ্যান দু’টির গতিরোধ করে। এসময় তারা ভ্যান চালক মানিকের সহযোগীতায় সূতা ভর্তি ওই কাভার্ডভ্যান দুটি ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়। এঘটনায় পরদিন কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। পুলিশ ওই চালককে আটক করে জিজ্ঞাসাবাদ করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে পুলিশ নরসিংদী জেলার মাধবদী গরুর হাট এলাকা থেকে ৬৫ বেল্ড (৩২৫০ কেজি) ও শিবপুর থানার পুটিয়া এলাকার ডি. এন ফ্যাক্টরী থেকে ১১৫ বেল্ড (৫৭৫০ কেজি) সূতা উদ্ধার করে। এঘটনায় জড়িত থাকায় ভ্যানের চালক ও হেলপারসহ ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। ছিনতাইয়ের এ ঘটনায় হক ট্রের্ডাসের ম্যানেজার সঞ্জয় দেবনাথ বাদী হয়ে মঙ্গলবার সকালে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলো, নরসিংদী জেলা সদরের শীলমান্দি গ্রামের আবুল মিয়ার ছেলে চালক মমিন (৩৫), একই জেলার শিবপুরের সৈয়দ নগর গ্রামের অসিম উদ্দিনের ছেলে হেলপার লোকমান (১৮), কামারগাঁও গ্রামের মৃত তমিজউদ্দিনের ছেলে মাইনুদ্দিন (৫২), পুটিয়া গ্রামের সুরেন্দ্র দেবনাথের ছেলে যোগেষ চন্দ্র দেবনাথ (৪০) ও হরিদাস দেবনাথ (৩৫), সৈয়দ নগর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে আসাদ মিয়া (৩২) এবং কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মাগুড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে মানিক (২৬)।