Pages

Categories

Search

আজ- শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮

কালীগঞ্জে ফেন্সিডিলসহ লেগুনা চালক গ্রেফতার

অগাষ্ট ৩১, ২০১৫
আইন- আদালত, কালীগঞ্জ, মাদক
No Comment

Gazipur-(3)-_31_August_2015-Driver_Arrest_With_934_Bottle_Phensidyle[1]

গাজীপুর দর্পণ রিপোর্ট: গাজীপুরের কালীগঞ্জে সোমবার বিকেলে ৯৮৪ বোতল ফেন্সডিলসহ এক লেগুনা চালককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতের নাম বাবুল হোসেন (২৬)। সে চাঁদপুরের মতলব উপজেলার টুসপুর গ্রামের কবির হোসেনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসি জানায়, গাজীপুরের কালীগঞ্জ উপজেলার কালীগঞ্জ-উলুখোলা বাইপাস সড়কের কালীগঞ্জের রাথুরা এলাকায় সোমবার বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জগামী একটি লেগুনা (হিউম্যান হুলার) অচল হয়ে পড়ে। এসময় ওই লেগুনা চালকের আচরনে স্থানীয়দের সন্দেহ হলে তারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে কালীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে লেগুনা চালককে জিজ্ঞাসাবাদ করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী লেগুনার বিভিন্নস্থান কেটে লুকিয়ে রাখা মোট ৯৮৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং লেগুনাটি জব্দ করা হয়।

লেগুনা চালক বাবুল জানায়, চাঁপাইনবাবগঞ্জের আমনুর এলাকা থেকে ওই ফেন্সিডিলগুলো নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গাউছিয়া এলাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। সে নরসিংদী জেলা সদরের সাতিলপাড়া এলাকায় ভাড়া থাকে।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি মো. মুস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লেগুনা চালকের বিরুদ্ধে মাদক বিরোধী আইনে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।