Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ১৫ জানুয়ারি, ২০১৯

কালীগঞ্জে দুর্বৃত্তদের হাতে এক ইজিবাইক চালক খুন

ফেব্রুয়ারি ১, ২০১৮
অপরাধ, আইন- আদালত, কালীগঞ্জ, শীর্ষ সংবাদ
No Comment

কালীগঞ্জ প্রতিনিধি : টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কে কালীগঞ্জ উপজেলার বাঘেরপাড়া এলাকার একটি কালভার্টের নিচে থেকে মো. শফিকুল ইসলাম (২৯) নামে এক ইজিবাইক চালকের হাত-পা বাধা মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে ওই ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ সাংবাদিকদের জানান, ধারণা করা হচ্ছে বুধবার রাতে কোন এক সময় দুর্বৃত্তরা ওই চালককে খুন করে ইজিবাইকটি নিয়ে গেছে।

নিহত শফিকুল কালীগঞ্জ পৌর এলাকার উত্তরগাঁও (পূর্বপাড়া) গ্রামের মৃত সিদ্দিক মিয়ার ছেলে।

নিহতের বড় ভাই শাহাদাৎ জানান, বুধবার সকালে ইজিবাইক নিয়ে বের হয়ে রাতে আর বাড়ি ফিরেনি শফিকুল। আত্মীয়-স্বজনসহ পরিচিত সব জায়গায় খোঁজ-খবর নিয়েও তার সন্ধান পাওয়া যায়নি। পরে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয়দের কাছে কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের বাঘেরপাড়া নামকস্থানের কালভার্টের নিচে হাত-পা বাধা একটি মরদেহ পড়ে থাকার সংবাদ পান। পরে ঘটনাস্থলে গিয়ে ভাইয়ের মরদেহ চিহ্নিত করেন তিনি। খবর পেয়ে থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ সাংবাদিকদের জানান, চালকের গলায় কালো দাগ আছে এবং হাত-পা বাধা ছিল। ধারণা করা হচ্ছে তাকে গলায় রশি পেঁচিয়ে শ্বাসরুধ করে খুন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর পাঠানো হয়েছে।