Pages

Categories

Search

আজ- রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮

কালীগঞ্জে জাতীয় পার্টির ঈদ পুনর্মিলনী

অক্টোবর ২৪, ২০১৩
কালীগঞ্জ, জাতীয়, রাজনীতি
No Comment

স্টাফ রিপোর্টার ঃ গাজীপুরের কালীগঞ্জে গতকাল বৃহস্পতিবার জাতীয় পার্টির (এ) ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আজম খানের গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়নের বেরুয়া গ্রামের বাড়ীতে মত বিনিময় ও আলোচনা সভার আয়োজন করা হয়।

দলীয় সূত্র জানায়, মত বিনিময় ও আলোচনা সভায় আজম খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন আজম খানের সহধর্মিনী রাহেলা পারভীন শিশির, কালীগঞ্জ উপজেলা জাতীয় পার্টিল সাধারণ সম্পাদক আব্বাস আলী মাস্টার, জাতীয় পার্টির নেতা মোঃ শাহজাহান মোল্লা, সেলিম মাস্টার, মোক্তার হোসেন ফকির প্রমুখ। অনুষ্ঠানে জাতীয় পার্টি নেতা আব্দুল মান্নান, আবু জাফর, রফিকুল ইসলাম, কাইয়ুম ভূঞা, কাজী নোমান প্রমূখসহ ৫ সহস্রাধিক নেতাকর্মী-সমর্থক উপস্থিত ছিলেন। মতবিনিময় সভাটি এক সময় জন সভায় পরিনত হয়।

বক্তাগণ বলেন, আসন্ন ১০ম জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করলে কালীগঞ্জে জাতীয় পার্টির প্রার্থী হিসাবে এবং কালীগঞ্জের উন্নয়নের রুপকার হিসাবে দেখতে চায়। নির্বাচনে জয়লাভের জন্য সকল নেতাকর্মী ঐক্যবদ্ধভাবে নির্বাচনের মাঠে কাজ করে দলীয় প্রার্থীকে বিজয়ী করবে।

প্রধান অতিথি আজম খান বলেন, দেশের উন্নয়নের জন্য, জাতির জন্য এইচ এম এরশাদ যা করেছে,বিগত সরকারগুলো একসংগেও তা করতে পারেনি। এরশাদের উন্নয়নের কথা একদিনের বক্তব্যে বলে শেষ করা যাবে না। এরশাদ মুক্তি আন্দোলনের জন্য আমাকে ৫ বার জেলে যেতে হয়েছে। তিনি বলেন, আমি কালীগঞ্জের দলমত নির্বিশেষে সকল মানুষের জন্য কাজ করতে চাই। আমি কালীগঞ্জবাসীর ভালোবাসা ও আন্তরিকতা পেয়ে আমি ধন্য। তিনি সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন। আগামী সংসদ নির্বাচনে জয়লাভ করলে কালীগঞ্জের প্রতিটি ওয়ার্ডে উন্নয়নের জন্য কাজ করব।