Pages

Categories

Search

আজ- শনিবার ১৭ নভেম্বর ২০১৮

কালীগঞ্জে জমি নিয়ে দু‘পক্ষের সংঘর্ষে আহত ৮

মে ২১, ২০১৬
লালমনিরহাট
No Comment

file (3)রাহেবুল ইসলাম টিটুল, কালীগঞ্জ প্রতিনিধি:
লালমনিরহাটের কালীগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে দু‘পক্ষের সংঘর্ষে মহিলাসহ ৮জন আহত হয়েছে।

শনিবার(২১ মে) দুপর ১টার দিকে উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, ওই গ্রামের আমজাদ মাস্টার ও তার ভাই তাজু মাস্টার বেশ কিছুদিন আগে বাড়ির পিছনের এক খন্ড জমি বিক্রি করে প্রতিবেশী আজহার আলী ওরফে ড্রাম বাবলুর কাছে।

কিন্তু শনিবার দুপুরে বাবলুর ছেলে সাজিত (১৩) আমজাদ মাস্টারের বাড়ির সামনে থাকা একটি অর্জুন গাছের ডাল কাঁটতে গেলে বাকবিন্ড হয়। এরই জের ধরে বাবলু ও তার লোকজন স্বদলবলে এসে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আমজাদ মাস্টারের বাড়িতে হামলা চালায়।

এসময় তাদের ধারালো অস্ত্রের কোপে আমজাদ মাস্টারের পরিবারের অন্তত ৫ সদস্য আহত হয়। পরে আশপাশের লোকজন হামলাকারীদের ধাওয়া করলে বাবলুসহ তার দুই ছেলে আহত হয় বলে জানা গেছে। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে।

এদের মধ্যে গুরতর আহত ৮ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এরা হলেন, আহত আমাজাদ হোসেনের স্ত্রী মাকছুদা বেগম (৫৫), ছেলে মিস্টার (৪০), মাকছুদা বেগম (৩৫), মিঠু (৩০), তানভির (২৩), বাবলু (৬০) ও তার ছেলে জিহাদ (২০) এবং সিহাবকে (২২) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক মেহেনাজ তাবাচ্ছুম জানিয়েছেন, আহতদের মধ্যে কয়েকজনের শারীরিক অবস্থার অবনতি হলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।