Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

কালীগঞ্জে গৃহবধুর রহস্য জনক মৃত্যু

unnamed3-390x205
কালীগঞ্জ(গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জ পৌর নয় নং ওয়ার্ডে আব্দুর রহিমের বাড়ীর ভাড়াটিয়া দুই সন্তানের জননী গৃহবধূ লিপি আক্তার(২৪)’র রহস্য জনক মৃত্যুর সংবাদ পাওয়া গেছে ।
ঘটনার পর থেকে স্বামী ও বাড়িওয়ালা পলাতক রয়েছে । সুত্র জানায়, বাড়ীর ভাড়া নিয়ে ৪/৫ দিন যাবৎ বাড়ির মালিকের সাথে ওই গৃহবধু লিপির সাথে বিবাদ চলে আসছিল । তার জেরে লিপি ও তার স্বামীর মাঝে ঝগড়ার সৃষ্টি হয় । তার জেরে এ ঘটনাটি ঘটেছে ।
জানাযায়, ওই গৃহবধুর বাড়ী বরিশাল জেলার কাউখালী উপজেলার ভেকোটিয়া নতুন বাজার গ্রামের বেলায়েত হাওলাদারের মেয়ে । তার স্বামী মো. সোমন এর বাড়ী ও বরিশালের কাউখালী এলাকায় । সোমন পেশায় ড্রাইভার। সে গাজীপুরের কালীগঞ্জ সেভেন রিং কারখানার কর্ভাডভ্যান চালক । সে দীর্ঘ দিন যাবত তার স্ত্রী সন্তান নিয়ে বালিগাঁও গ্রামের আব্দুর রহিম এর বাড়ীতে ভাড়া থাকত ।
স্থানীয় সুত্রে জানাযায়, সোমন প্রায় সময়ই তার স্ত্রীকে গালাগাল ও মারপিট করত । গত শনিবার রাতেও সে তার স্ত্রীকে শারীরিক নির্যাতন করে । স্বামীর নির্যাতন সইতে না পেরে রবিবার ভোরে গলায় ওড়না পেচিয়ে সিলিং ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্বহত্যা করে বলে অভিযোগ পাওয়া গেছে । পরে থানা পুলিশে খবর দেয় ।
খবর পেয়ে রবিবার দুপুরে এস আই হাবিবুর রহমান ঘটনাস্থলে যান । তিনি জানান, আমি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধুর লাশ মাটিতে শোয়াবস্থায় দেখতে পাই । পরে ওই অবস্থায় তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় বলে জানিয়েছেন এসআই মজিবুর রহমান ।