Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮

কালীগঞ্জে আমগাছের একই ডালে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

জুন ৯, ২০১৫
অপমৃত্যু, কালীগঞ্জ
No Comment

Gazipur-(5)-_09_June_2015-Two_Lovers_Suicide[1]

গাজীপুর দর্পণ রিপোর্ট: কালীগঞ্জে অভিমানী প্রেমিক-প্রেমিকা আম গাছের একই ডালে গলায় দুই ওড়না পেঁচিয়ে একসঙ্গে আত্মহত্যা করেছে। মঙ্গলবার সকালে উপজেলার জাঙ্গালীয়া গ্রামে এ ঘটনা ঘটে। দুপুরে কালীগঞ্জ থানা পুলিশ লাশ দু’টি উদ্ধার করেছে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. নাজমুল হক জানান, জাঙ্গালীয়া গ্রামের মালেয়শিয়া প্রবাসী জসিম উদ্দিন প্রধানের স্ত্রী লায়লা আক্তারের (৩০) সঙ্গে দীর্ঘদিন ধরে একই গ্রামের মোনতাজ উদ্দিনেরে রিক্সা চালক ছেলে মো. আলমগীরের (২৪) পরকীয়া চলে আসছিল। পরে গত ৪জুন প্রেমের টানে লায়লা ¯^ামীর বাড়ি ছেড়ে প্রেমিক আলমগীরের বাড়িতে ওঠে। এ ঘটনায় জসিম প্রধানের পরিবারের লোকজন থানায় একটি সাধারণ ডায়েরী করে। এ ঘটনাটি উভয় পরিবারের সদস্যরা মেনে না নেয়ায় তাদের সঙ্গে লায়লা-আলমগীরের সম্পর্কের অবনতি হয়। ধারণা করা হচ্ছে, এর জের ধরে অভিমান করে মঙ্গলবার ১১টার দিকে স্থানীয় কুদ্দুস মোল্লার পেরীবাড়ীর টেক এলাকার একটি আম গাছের একই ডালে দুটি ওড়না পেঁচিয়ে ওই প্রেমিক যুগল আত্মহত্যা করে। এলাকাবাসি এদৃশ্য দেখে থানায় সংবাদ দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল এসে আম গাছ থেকে লাশ দুটি উদ্ধার করে দুপুর ২টায় ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। লায়লা একই উপজেলার বক্তারপুর ইউনিয়নের ব্রাহ্মানগাঁও গ্রামের আব্দুল লতিফের মেয়ে। জসিম ও লায়লার সংসারে তাদের ৫ম শ্রেণীতে অধ্যয়নরত ১১ বছরের ও ৪র্থ শ্রেণীতে অধ্যয়নরত ৯ বছরের দুটি পুত্র সন্তান রয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মুস্তাফিজুর রহমান এঘটনার সত্যতা ¯^ীকার করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।