Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ ডিসেম্বর ২০১৮

কালিয়াকৈরে সিপাহী বিপ্লব ও সংহতি দিবসে আলোচনা সভা

নভেম্বর ৭, ২০১৭
কালিয়াকৈর, রাজনীতি
No Comment

মনির হোসেন জীবন, গাজীপুর : বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাজীপুরের কালিয়াকৈরে ঐতিহাসিক ৭ই নভেম্বর সিপাহী বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বেলা সাড়ে ১১ টার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলা ও পৌর বিএনপির যৌথ আয়োজনে কালিয়াকৈর উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

কালিয়াকৈর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আ: কাদের চেয়ারম্যানের সভাপতিত্বে উক্ত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ শ্রমবিষয়ক সম্পাদক মো: হুমায়ুন কবীর খাঁন, কালিয়াকৈর পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো: মজিবর রহমানসহ উপজেলা ও পৌর বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় এসময় হুমায়ুন কবীর খাঁন তার বক্তব্যে বলেন, বিএনপির হয়ে কাজ করে যাওয়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। সেই সাথে দেশে যেভাবে মাদকের প্রবণতা বাড়ছে তা থেকে বিরত থাকার জন্য তিনি যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদলসহ বিএনপির নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানান।

পরে উপস্থিত নেতাকর্মীদের নিয়ে ঐতিহাসিক ৭ই নভেম্বর সিপাহী বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।