Pages

Categories

Search

আজ- রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮

কালিয়াকৈরে মাদকাসক্ত যুবকের আত্মহত্যা

অগাষ্ট ৮, ২০১৭
অপমৃত্যু, কালিয়াকৈর
No Comment

মনির হোসেন জীবন, কালিয়াকৈর : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উত্তর পাড়া বাতানবাড়ি এলাকায় সোহাগ হোসেন (৩০) নামের এক মাদকাসক্ত যুবক আত্মহত্যা করেছে।

নিহত সোহাগ হোসেন উপজেলার চান্দরা পল্লিবিদ্যুৎ এলাকার উত্তর পাড়া বাতানবাড়ি এলাকার হামিদ ড্রাইভারের ছেলে এবং সে বিগত কয়েকবছর ধরে মাদকাসক্ত ছিল।

নিহতের বাবা হামিদ ড্রাইভার জানান, প্রতিদিনের মত সোমবার রাতেও সোহাগ রাতের খাবার খেয়ে নিজ কক্ষে ঘুমাতে যায়। পরে আজ (মঙ্গলবার) সকাল আনুমানিক সাড়ে ৬টার দিকে তাকে নিজ কক্ষে না দেখতে পেয়ে তাকে খোজাঁখুজি করি। পরে খোজাঁখুজির একপর্যায়ে বাড়ির নতুন নির্মাণীধীন টিনশেডের পূর্ব পাশের একটি কক্ষের দরজা বন্ধ দেখতে পায়। পরে ডাকাডাকি করলে কোন সাড়া শব্দ না পেয়ে অন্য কক্ষের সিলিং দিয়ে দেখতে পায় যে সোহাগ ঘরের আড়ার সাথে গলায় গামছা পেছিয়ে ঝুলে আছে। পরে বিষয়টি পুলিশকে অবহিত করি।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো.আজিম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধারনা করা হচ্ছে মাদকের আসক্তি থেকেই সোমবার দিবাগত রাতে কোন এক সময় সে আত্মহত্যা করেছে।

তিনি আরো জানান, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।