Pages

Categories

Search

আজ- বুধবার ১৬ জানুয়ারি, ২০১৯

কালিয়াকৈরে বুদ্ধি প্রতিবন্ধি শিশু ধর্ষণ, ৩ যুবক গ্রেফতার

Rape (3)নিজস্ব প্রতিবেদক:

গাজীপুরের কালিয়াকৈরে বুদ্ধি প্রতিবন্ধি এক শিশুকে জঙ্গলে নিয়ে ধর্ষণ করেছে কয়েক যুবক। এ ঘটনায় পুলিশ সোমবার তিন যুবককে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো, কালিয়াকৈর উপজেলার বোর্ডমিল এলাকার সুরুজ মিয়ার ছেলে মশিউর রহমান (২২) ও তার দুই সহযোগী মান্নান (২০) এবং রনি মিয়া (২০)।

পুলিশ সূত্র জানায়, কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দরা বোর্ডমিল এলাকার বুদ্ধি প্রতিবন্ধি ১২ বছরের এক শিশু প্রকৃতির ডাকে সাড়া দিতে রবিবার রাতে ঘর থেকে বের হয়। এ সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা স্থানীয় মশিউর ও তার ৩ সহযোগী ওই শিশুকে জোরপূর্বক পার্শ্ববতি রেল লাইনের পাশের জঙ্গলে নিয়ে যায় এবং জোর পূর্বক ধর্ষণ করে। পরে তারা গুরুতর অবস্থায় শিশুটি সেখানে ফেলে রেখে পালিয়ে যায়। তার কান্নাকাটি শুনে আশপাশের লোকজন শিশুটিকে উদ্ধার করে প্রথমে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় জড়িত থাকার অভিযেগে ক্ষুব্ধ এলাকাবাসি ওই তিন যুবককে আটক করে পুলিশে সোর্পদ করে।

কালিয়াকৈর থানার ওসি আব্দুল মোতালেব মিয়া জানান, এ ঘটনায় ওই শিশুটির বড় ভাই বাদী হয়ে সোমবার দুপুরে চারজনকে আসামী করে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ ধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে। তবে ঘটনার পর থেকে অপর আসামী মিরাজ পলাতক রয়েছে।