Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

কালিয়াকৈরে বান্ধবী সাথে এসে গৃহবধুকে গণধর্ষণ

অক্টোবর ২৩, ২০১৭
অপরাধ, আইন- আদালত, কালিয়াকৈর, ধর্ষণ
No Comment

গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ এলাকায় রোববার রাতে বান্ধবীর সাথে বেড়াতে এসে এক গৃহবধু গণধষণের শিকার হয়েছে। ওই গৃহবধুকে উদ্ধার করে সোমবার বিকেল ৪টার দিকে থানায় নিয়ে যায় পুলিশ।

ওই গৃহবধু জানায়, রোববার সন্ধ্যে ৬টার দিকে সফিপুর এলাকা থেকে তার এক বান্ধবী তার বাসায় বেড়াতে কালিয়াকৈর উপজেলার সিনাবহ এলাকায় নিয়ে যায়।পরে বান্ধবী কৌশলে ওই গৃহবধুকে বাড়ীতে না নিয়ে একটি বনের ভিতরে নিয়ে যায়। এক পর্যায়ে বনের ভিতর থেকে স্থানীয় কালিয়াকৈর উপজেলার সিনাবহ এলাকার শামসুল আলমের ছেলে বাবুল হোসেন(২২), তার সহযোগী সেলিম হোসেন(২৫), সুমন হোসেন(২৩)সহ ৬ জনে মিলে মুখ চেপে ধরে জানালা দিয়ে ঘরের ভিতরে নিয়ে যায়। পড়ে তাকে ৬ জনে মিলে রাতভর গণধর্ষন করে। পরে মঙ্গলবার সকালে ওই গৃহবধুর ব্যাগে থাকা টাকা-পয়সা ছিনিয়ে নিয়ে তাড়িয়ে দেয়। এঘটনায় ক্ষিপ্ত হয়ে ওই গৃহবধু সোমবার দুপুরে সিনাবহ এলাকায় বাবুল হোসেনের বাড়ীতে যায়।

বিষয়টি কালিয়াকৈর থানা পুলিশকে জানানো হলে পুলিশ ৪টার দিকে থানায় নিয়ে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীরা সকলেই পালিয়ে যায়।
অভিযুক্ত বাবুল হোসেন জানান, আমরা মেয়েটি ভাড়ায় নিয়ে এসেছি। আমিসহ আমার ৪ ভাড়াটিয়া রাতে তার সাথে ছিলাম। টাকা পয়সা নিয়ে ঝামেলা হওয়া আমাকে ফাসানো হয়েছে।
কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক(এস আই) মিজানুর রহমান জানান,মেয়েটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার প্রস্তুতি চলছে।