Pages

Categories

Search

আজ- রবিবার ২৬ মে ২০১৯

কালিয়াকৈরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ওযার্ড যুব মহিলালীগের সভাপতিকে অব্যাহতি


মো: আলমগীর হোসেন, কালিয়াকৈর: দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কালিয়াকৈর পৌর ৬নং ওয়ার্ড যুব মহিলালীগের সভাপতির পদ থেকে মোছা: বিউটি আক্তারকে অব্যাহতি প্রদান করা হয়েছে।
শনিবার দুপুরে চন্দ্রা দলীয় কার্যলয়ে কালিয়াকৈর পৌর যুব মহিলালীগের এক জরুরী সভার আয়োজন করা হয়। সভা শেষে উপস্থিত নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
কালিয়াকৈর পৌর যুব মহিলালীগের আহবায়ক মোছা: রুপালী আক্তার রুপা এবং যুগ্ম আহবায়ক সানজিদা আক্তার স্বাক্ষরিত পত্র থেকে জানা, ৩০-০৩-২০১৯ইং তারিখে কালিয়াকৈর পৌর যুব মহিলালীগের এক জরুরী সভায় সিদ্ধান্ত হয় যে, দলের গঠনতন্ত্র পরিপন্থি কার্যকলাপে লিপ্ত থাকা, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও অনৈতিক বিভিন্ন কর্মকান্ডে সম্পৃক্ত থাকায় এবং ৬নং ওয়ার্ড এর ভোটার তালিকায় অর্ন্তভুক্ত না থাকার কারনে মোছা: বিউটি আক্তারকে কালিয়াকৈর পৌর ৬নং ওয়ার্ডের সভাপতির পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।
কালিয়াকৈর পৌর যুব মহিলালীগের আহবায়ক মোছা: রুপালী আক্তার রুপা জানান, প্রথমত সে তার সঠিক তথ্য গোপন করে কমিটির অর্ন্তভুক্ত হয়েছে। পরে বিষয়টি জানার পর একাধিকবার তাকে ভোটার আইডিসহ জীবন বৃত্তান্তের কাগজপত্র পৌর কমিটির বরাবরে জমা দেওয়ার কথা বললেও সে তা করেনি। এরপর সে একাধিকবার দলের গঠনতন্ত্র পরিপন্থি বিভিন্ন কার্যকলাপের সাথে লিপ্ত হয়েছে। তাকে বিভিন্ন সময় ওই সব কর্মকান্ডের জন্য শতর্কও করা হয়েছে। সে বিভিন্ন সময় দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্ঠা করে। পরে পৌর যুব মহিলালীগের এক জরুরী সভা ডেকে উপস্থিত নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে তাকে দলিয় পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।