Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

কালিয়াকৈরে জন্মাষ্টমী উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা

অগাষ্ট ১৪, ২০১৭
উৎসব, কালিয়াকৈর, জাতীয়, ধর্ম
No Comment

মনির হোসেন জীবন, কালিয়াকৈর : গাজীপুরের কালিয়াকৈরে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে শ্রী কৃষ্ণ জয় দূর্গা সেবা সংঘের উদ্যোগে এ বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

শোভাযাত্রাটি কালিয়াকৈর বাজার শ্রী শ্রী দক্ষিণা কাঁলী মাতার মন্দির থেকে শুরু হয়ে কালিয়াকৈর বাজার এলাকার বিভিন্ন আঞ্চলিক সড়ক হয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পদক্ষিণ করে। এর আগে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় সংঘের সভাপতি প্রণব সূত্রধরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: রেজাউল করিম রাসেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিয়াকৈর পৌরসভা মেয়র মো: মজিবর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান বলেন, শেখ হাসিনা সকল ধর্মের মানুষের মধ্যে সমঅধিকার প্রতিষ্ঠা করেছেন, তিনি দেশের প্রতিটি প্রান্তে প্রান্তে উন্নয়ন নিশ্চিত করেছেন। পরে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে সবাইকে অভিনন্দন জ্ঞাপন করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অজিত কুমার সাহা, কালিয়াকৈর শ্রী কৃষ্ণ জয় দূর্গা সেবা সংঘের সদস্যবৃন্দসহ, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ সহ সনাতন ধর্মালম্বী পূর্ণার্থীরা।