Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮

কালিয়াকৈরে গার্মেন্টস কর্মচারী নিখোঁজ

গাজীপুর দর্পণ রিপোর্ট : জেলার কালিয়াকৈরের একটি পোশাক কারখানার এক কর্মচারী তিনদিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় সোমবার (২৯ মে) তার স্ত্রী পারভীন খাতুন থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন। তার ধারনা পূর্ব শত্রুতার জের ধরে তাকে আপহরণ করা হতে পারে।

অপহৃত ব্যাক্তি হলেন- বাগেরহাটের কচুয়া থানার মানদিয়া গ্রামের মোতালেব হোসেন ওরফে রাজু (৩৫)।

পুলিশ ও নিখোঁজের পরিবার সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া এলাকায় জসিম উদ্দিনের বাড়িতে ভাড়া থাকেন মোতালেব হোসেন। সেখানে চন্দ্রা এলাকার পল্লীরানী ড্রেসমিন লিমিটেড নামের একটি পোশাক তৈরির কারখানায় অফিস সহকারী হিসাবে কাজ করতেন। গত রোববার সকাল সাড়ে ৬ টার দিকে কারখানায় যাওয়ার জন্য বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি। পরে তার ব্যবহৃত দুটি মোবাইল ফোনই বন্ধ পাওয়া যায়।

বিকেলে বাসায় ফিরে না আসায় তার স্ত্রী পারভীন খাতুন কারখানায় স্বামীর খোঁজ নিতে যান। কিন্তু সেখানে গিয়ে জানতে পারেন মোতালেব হোসেন কারখানাতে যায়নি।

নিখোঁজের স্ত্রী পারভীন আক্তার ডায়েরীতে উল্লেখ করেন, মোতালেব কারখানা মালিকের কাছের লোক হিসাবে পরিচিত ছিলো। এ কারনে কারখানায় কাজ করার সময় বিভিন্ন বিষয় নিয়ে শরিফুল ইসলাম ওরফে শামীম এবং আফজাল হোসেনের সঙ্গে মোতালেবের শত্রুতা চলছিল। তাদের সহযোগিতায় মোতালেবকে অপহরণ করা হয়েছে বলে তার স্ত্রী পারভীনের ধারণা।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মোতালেব মিয়া জানান, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।