Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

কালিয়াকৈরে কিন্ডার গার্ডেন স্কুলের আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে শিশু শিক্ষামেলা-২০১৮

মার্চ ২৪, ২০১৮
কালিয়াকৈর
No Comment

আলমগীর হোসেন : “মুক্তিযুদ্ধের ইতিহাস ছড়িয়ে দেব সবার অন্তরে” এই শ্লোগানে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় শুরু হয়েছে তিনদিনব্যাপি শিশু শিক্ষামেলা-২০১৮। পৌরসভার ৯নং ওয়ার্ডে ‘সফিপুর পৌরপার্কে’ উপজেলার ২২টি কিন্ডার গার্ডেন স্কুলের সমন্বয়ে প্রায় তিন হাজার ছাত্রছাত্রীর অংশগ্রহনের মধ্যে দিয়ে এ মেলার আয়োজন করা হয়েছে।
শনিবার ২৪ মার্চ বেলা ১১টায় মেলার শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব আলহাজ্ব এ্যাড. আ.ক.ম মোজাম্মেল হক (এমপি) মাননীয় মন্ত্রী মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। উদ্বোধক জনাব মোঃ কামাল উদ্দিন সিকদার, সভাপতি- বাংলাদেশ আওয়ামীলীগ কালিয়াকৈর উপজেলা শাখা। বিশেষ অতিথি জনাব মোঃ মোরাদ কবির সাধারন সম্পাদক- বাংলাদেশ আওয়ামীলীগ কালিয়াকৈর উপজেলা শাখা, সিকদার মোশারফ যুগ্ম সাধারন সম্পাদক- বাংলাদেশ আওয়ামীলীগ গাজীপুর জেলা শাখা, সিকদার জহিরুল ইসলাম জয়- প্রচার ও প্রকাশনা সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ গাজীপুর জেলা শাখা, সেলিম আজাদ যুগ্ম আহবায়ক গাজীপুর জেলা আওয়ামী যুবলীগ, সরকার মোশারফ হোসেন জয়- যুগ্ম আহবায়ক বাংলাদেশ আওয়ামীলীগ কালিয়াকৈর পৌর শাখা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন ও আওয়ামীলীগের অন্যান্য নেতৃবর্গ প্রমূখ।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন, জনাব এম তুষারী আহবায়ক শিশু শিক্ষামেলা-২০১৮, প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক ফুলকুঁিড় কলেজিয়েট স্কুল।
পরে মন্ত্রী আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে মেলার স্টলগুলোর শুভ সূচনা করেন এবং ঘুরে ঘুরে মেলার স্টলগুলো পরিদর্শন করেন।