Pages

Categories

Search

আজ- শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮

কালিয়াকৈরে ইয়াবা ও গাঁজাসহ দুই জনকে গ্রেফতার থানায় মামলা

জানুয়ারি, ২১, ২০১৬
আইন- আদালত, কালিয়াকৈর, মাদক
No Comment

1415287841

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো আবদুল ছাত্তার মিয়া (৩৮) ও জালাল উদ্দিন (৩০)।
কলিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব কুমার শাহ্ জানান, বুধবার (২০ জানুয়ারি) রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাড়ইপাড়া এলাকায় সাত্তার মিয়ার ডেকোরেটর দোকানে অভিযান চালায় পুলিশ। এসময় ছাত্তারের কাছ থেকে ২৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং জালাল উদ্দিনের কাছ থেকে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে তাদের আটক করা হয়। এব্যাপারে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
কালিয়াকৈরে ইয়াবা ও গাঁজাসহ আটক-২

নিজস্ব প্রতিনিধি: গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার বাড়ৈপাড়া এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো আবদুল ছাত্তার মিয়া (৩৮) ও জালাল উদ্দিন (৩০)।
কলিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব কুমার শাহ্ জানান, বুধবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাড়ৈপাড়া এলাকায় সাত্তার মিয়ার ডেকোরেটর দোকানে অভিযান চালায় পুলিশ। এসময় ছাত্তারের কাছ থেকে ২৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং জালাল উদ্দিনের কাছ থেকে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে তাদের আটক করা হয়। এব্যাপারে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।