Pages

Categories

Search

আজ- বুধবার ২৬ সেপ্টেম্বর ২০১৮

কালিয়াকৈরে ইউপি নির্বাচনে ভোটযুদ্ধ ৭ মে

মে ১, ২০১৬
কালিয়াকৈর, নির্বাচন
No Comment

UP-Election (2)কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:
গাজীপুরের কালিয়াকৈরে আগামী ৭ মে অনুষ্ঠেয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট যুদ্ধে ও প্রচারনায় সরগরম উপজেলার ৭টি ইউনিয়নের প্রতিটি গ্রাম, পাড়া, মহল্লা থেকে শুরু করে বাজার, চায়ের দোকান।

প্রতিটি ইউনিয়নের নির্বাচনী এলাকায় গিয়ে সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায় অবাধ ও সুষ্ঠু নির্বাচন তাদের একমাত্র দাবী।

তাদের মতে বর্তমানে ভোটারদের কাছে ভোটযুদ্ধের দৌঁড়ে এগিয়ে আছেন যারা তারা হলেন- উপজেলার মধ্যপাড়া ইউনিয়নে সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রাপ্ত প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. নাছিম কবির, তার নিকটতম প্রচারনায় রয়েছেন বিএনপি’র দলীয় প্রার্থী মো. সিরাজুল ইসলাম স্বপন।

চাপাইর ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী সাবেক চেয়ারম্যান মো. সাইফুজ্জামান সেতু, নিকটতম প্রচারনায় রয়েছেন বিএনপি’র দলীয় প্রার্থী মো. শওকত ইমরান।

ফুলবাড়িয়া ইউনিয়নে ভোট যুদ্ধের দৌড়ে এগিয়ে আছেন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আক্কেল আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক মাষ্টার, তার নিকটতম প্রচারনায় রয়েছেন বিএনপি’র দলীয় প্রার্থী ও সাবেক চেয়ারম্যান এডভোকেট জাকিরুল ইসলাম।

আটাবহ ইউনিয়নে এগিয়ে আছেন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মো. আলাউদ্দিন মোল্লা (অলু), তার নিকটতম প্রচারনায় রয়েছেন বিএনপি’র দলীয় প্রার্থী হাজী মাকসুদুর রহমান হেলালী।

সুত্রাপুর ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী দলীয় মনোনয়ন প্রাপ্ত প্রার্থী মো. বজলুর রহমান, তার নিকটতম প্রচারনায় রয়েছেন স্বতন্ত্র প্রার্থী মো. সোলায়মান মিয়া।

ঢালজোড়া ইউনিয়নে ভোট যুদ্ধের দৌঁড়ে এগিয়ে আছেন আওয়ামীলীগের মনোনয়ন প্রাপ্ত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রাজ্জাক, তার নিকটতম প্রচারনায় রয়েছেন স্বতন্ত্র প্রার্থী মো. আক্তারোজ্জামান।

বোয়ালী ইউনিয়নে এগিয়ে আছেন আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রাপ্ত প্রার্থী মো. শাহাদাত হোসেন, তার নিকটতম প্রচারনায় রয়েছেন বিএনপি’র দলীয় প্রার্থী আ.ন.ম ইব্রাহীম খলিল।

আগামী ৭ই মে উপজেলার ৭টি ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।