Pages

Categories

Search

আজ- সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯

কালিয়াকৈরে অপহৃত ব্যবসায়ি উদ্ধার, গ্রেফতার- ৫

মে ১৮, ২০১৪
কালিয়াকৈর
No Comment

কালিয়াকৈর সংবাদদাতা :
গাজীপুরের কলিয়াকৈর উপজেলার রসুলপুর এলাকা থেকে শনিবার রাতে অপহৃত এক ব্যবসায়িকে উদ্ধার ও ৫ অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ।
উদ্ধার হওয়া ব্যবসায়ির হলেন, ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার রাধাকানাই গ্রামের আব্দুল্লাহ আল কাফির ছেলে আব্দুল্লাহ আল কায়সার(৩২)। তিনি পরিবারসহ কালিয়াকৈরের কড়ইতলী এলাকায় ভাড়া থেকে একটি ওয়েলডিং ওয়ার্কসপের ব্যবসা করেন।
গ্রেফতারকৃতরা হলো, রাহাত হোসেন রিজভী (২২), শ্যামল (২২), সৈয়দ মুন্না (২১), আড়ং খান(২৩) ও হাবিবুর রহমান। গ্রেফতারকৃতদের বাড়ি কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া ও রসুলপুর এলাকায়।
কালিয়াকৈরে থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, শনিবার সকালে কারখানায় যাবার উদ্যেশ্যে কায়সার ভাড়াবাড়ি থেকে বের হয়ে অপহৃত হয়। পরে অপরণকারীরা কায়সারের স্ত্রী তাসনোভা খানমের মোবাবাইলে ফোন করে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ ব্যাপারে তাসনোভা থানায় মামলা করেন। পরে কৌশলে অপহরণকারীদের সাথে মুক্তিপণ ১ লাখ টাকায় রফা হয়। মুক্তিপণের টাকা নিতে এলে চন্দ্রা এলাকা থেকে শনিবার সন্ধ্যায় শ্যামল মিয়াকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্য মতে রাত ৯টার দিকে রসুলপুর এলাকার একটি আমবাগান থেকে অপহৃতকে উদ্ধার এবং অপহরণকারীদের গ্রেফতার করা হয়।