Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

কালিগঞ্জে সিঁড়ি থেকে প্রতিবন্ধী নারীর লাশ উদ্ধার

নিহত লাকি আক্তার

নিহত লাকি আক্তার

নিজস্ব প্রতিবেদক:
গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় এক প্রতিবন্ধী নারীর লাশ নিজ বাড়ির সিঁড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ।

নিহত লাকি আক্তার (৩২) উপজেলার পৌর এলাকার দুর্বাটি গ্রামের আক্তার হোসেনের মেয়ে। তার পরিবারের দাবি, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

নিহতের বাবা আক্তার হোসেন বলেন, বৃহস্পতিবার দুপুরে পাশের বাড়ি মহসিনের মা লাকির বাড়ির গেটের সামনে গিয়ে ডাকাডাকি করে কিন্তু কোন সাড়া শব্দ না পেয়ে তিনি চলে যান। পরে ওই দিন সন্ধ্যায় মহিলা ফ্রিজ থেকে মাছ নেওয়ার জন্য আবার ডাকাডাকি করেও তাকে না পেয়ে স্থানীয়দের তিনি বিষয়টি জানায়। পরে স্থানীয়রা মই দিয়ে প্রাচীর টপকিয়ে ভেতরে ঢুকে ঘরের সিঁড়িতে লাকীর লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। জমি বিত্রিæ করতে বাধা দেওয়ায় তার স্বামী পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে অভিযোগ করেছেন নিহতের পরিবার।

তিনি আরও বলেন, পাঁচ বছর আগে মোতাহার হোসেনের সাথে লাকির বিয়ে হয়। এ সময় লাকির দাদা লাকির নামে কিছু জমি দিতে চাইলে মোতাহার তা কৌশলে নিজের নামে নিবন্ধন করেন।

প্রায় এক বছর আগে মোতাহার দ্বিতীয় বিয়ে করে টঙ্গীতে বসবাস করছে। তবে মাঝেমধ্যে দুর্বাটি আসে। সম্প্রতি মোতাহার ওই জমি বিক্রি করতে চাইলে লাকি বাধা দেয়। জমি বেচতে বাধা দেওয়ায় লাকিকে হত্যা করা হয়েছে বলে বাবার অভিযোগ। লাকি ঠিকমতো হাঁটতে পারেন না বলে তিনি জানিয়েছেন।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি মো. আলম চাঁদ বলেন, লাকি দীর্ঘদিন যাবত শ্বাসকষ্টে ভুগছিলেন। সম্ভবত সে স্ট্রোক করে মারা গেছে। তবে ময়নাতদন্তের পর তার মৃত্যুর বিষয়টি জানা যাবে।

নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।