Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

কালিগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরের কালিগঞ্জ উপজেলার বড়নগর এলাকায় সাইফুল ইসলাম(৪৪) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সন্ধ্যায় দুর্বৃত্তরা পিটিয়ে গুরুতর আহতাবস্থায় বাড়ির পাশে ফেলে রাখা সাইফুল শুক্রবার রাতে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহতের পরিবারের সন্দেহ চার বছর আগে পলিথিন ফ্যাক্টরী পোড়ানো ও জাল দলিল সৃষ্টি করে জমি দখলের চেষ্টা মামলার আসামীরা এ হত্যাকান্ড ঘটিয়ে থাকতে পারে।
নিহতের পরিবার ও কালিগঞ্জ থানা পুলিশ সুত্রে জানা যায়, গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বড়নগর এলাকার আফাজ উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৪৫) নামে এক ব্যবসায়ীকে বৃহস্পতিবার সন্ধ্যায় কুপিয়ে ও পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা বাড়ির কাছে ফেলে চলে যায়। একদিন পর শুক্রবার (০৮ ডিসেম্বর) রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এলাকাবাসী ও নিহত সাইফুল ইসলামের মেয়ে হালিমা আক্তার জানান, বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) সন্ধ্যায় কালীগঞ্জ উপজেলার বড়নগর এলাকায় একটি বাজার থেকে বাড়ি ফিরছিলেন সাইফুল ইসলাম। এসময় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে রক্তাক্ত অবস্থায় বাড়ির পাশে ফেলে যায়। স্থানীয়রা তাকে দেখতে পেয়ে পরিবারের লোকজনকে খবর দেয়। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে রাতে তাকে টঙ্গী ক্যাথারসিস হাসপাতালে নেওয়া হয়। অবস্থায় অবনতি হলে শুক্রবার সন্ধ্যায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামা আছমত উল্লাহ মেম্বার জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুর্বৃত্তরা সাইফুল ইসলামকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। সাইফুল ইসলাম পলিথিন কারখানার ব্যবসা ছিলো। জমি সংক্রান্ত বিরোধের জেরে চার বছর আগে পলিথিন কারখানার দুর্বৃত্তরা আগুন দিয়ে পুড়িয়ে দেয়। সেই সময় কালিগঞ্জ থানায় মামলা হয় যা গাজীপুর আদালতে বিচারাধীন। এর আগে করিব হোসেন জাল দলিল সৃষ্টি করে সাইফুল ইসলামের পরিবারের জমি দখলের চেষ্টা করে। এলাকাবাসী সুত্রে জানা যায়, পলিথিন কারখানা পোড়ানো মামলার অপর আসামী আজিজুল্লাহ ও তার পরিবারের সদস্যরা গত এক সপ্তাহ ধরে রহস্যজনক ভাবে বাড়িতে নেই এবং তারা কোথায় আছে কেউ বলতে পারছেনা। কালিগঞ্জ থানা সুত্রে জানা যায়, সাইফুল ইসলাম হত্যার ঘটনায় সন্দেহভাজন আজিজুল্লাহর আত্মীয় জুলহাস সহ পাঁচ জনকে পুলিশ আটক করেছে।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলম চাঁদ জানান, সাইফুল ইসলাম নিহত হওয়ার খবর পেয়েছি। এ ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ করেনি।