Pages

Categories

Search

আজ- শনিবার ১৭ নভেম্বর ২০১৮

কালিগঞ্জে মসজিদের উদ্বোধন করলেন আখতারউজ্জামান

কালিগঞ্জ প্রতিনিধি: গাজীপুর জেলা পরিষদের অর্থায়নে নির্মিত জেলার কালিগঞ্জ উপজেলার দক্ষিণসোম বায়তুল মোকাদ্দাস মসজিদের উদ্বোধন করলেন বীর মুক্তিযোদ্ধা চেয়ারম্যান আখতারউজ্জামান। ১৫ সেপ্টেম্বার শুক্রবার সন্ধ্যায় ফলক উন্মোচন ও মাগরিবের নামাজ আদায় করে নবর্নিমিত এই মসজিদের উদ্বোধন করেন।
জেলা পরিষদ সূত্রে জানা যায়, ২০১৫ সালের ১ এপ্রিল কালিগঞ্জের দক্ষিণসোম বায়তুল মোকাদ্দাস মসজিদের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন বর্ষিয়ান নেতা ডাকসু’র সাবেক ভিপি ও জিএস এবং সাবেক এম পি জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান।
শুক্রবার (১৫ সেপ্টেম্বার) সন্ধ্যায় উদ্বোধনী ফলক উন্মোচনের পর বিশেষ মোনাজাত করা হয়।
সমাজসেবক মনসুর আলমের সভাপত্বি এ সময় উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধের সংগঠক কে বি এম মফিজুর রহমান খান, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী আবদুস ছামাদ পত্তনদার, তুমলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর বাক্কু, আলহাজ্ব সৈয়দ বাহাদুরশাহ্ মোজাদ্দেদী আল আবেদী, কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক দেওয়ান মো: আল আমীন, সমাজসেবক জিয়াউর রহমান খান স্বপন, মশিউর রহমান আকাশ, মাহবুবুর রহমান মুঞ্জু সহ এলাকার সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। গাজীপুর জেলা পরিষদ ও স্থানিয় ধর্মানুরাগীদের আর্থিক সহায়তায় দৃষ্টিনন্দন এই মসজিদটি নির্মাণে ব্যায় হয় প্রায় অর্ধ কোটি টাকা।