Pages

Categories

Search

আজ- শনিবার ১৭ নভেম্বর ২০১৮

কাপাসিয়া বাজারে মাছ ব্যবসায়ীদের ধর্মঘট

নভেম্বর ২৮, ২০১৩
অর্থ বাণিজ্য, কাপাসিয়া
No Comment

স্টাফ রিপোর্টার ঃ গাজীপুরের কাপাসিয়া বাজারের মাছ ব্যবসায়ীকে মারধরের প্রতিবাদে বৃহস্পতিবার সকাল থেকে মাছ বিক্রি বন্ধ রেখে ব্যবসায়ীরা মাছ বাজারে ধর্মঘট পালন করেছে।
মাছ ব্যবসায়ী দুলাল জানান, বুধবার বিকেলে কৃষকলীগ নেতা তোফাজ্জল মাতাল অবস্থায় এসে মাজারের মাছের আড়ৎদার আব্দুল রাজ্জাকের(৪৫) নিকট চাঁদা দাবি করে। এনিয়ে বাকবিতন্ডা হলে তোফাজ্জল ক্ষিপ্ত হয়ে রাজ্জাক ও আকরামকে মারধর করে। বিষয়টি তাতক্ষণিক ভাবে কাপাসিয়ায় বাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি জাকির হোসেন ও ওহীদুজ্জামানকে জানালে তারা এসে তোফাজ্জলকে ধরে নিয়ে যায়। এসময় তারা পরে বিচার করবেন বলে আশ্বাস দেয়। এ ঘটনার পর আবার তোফাজ্জল মাছ বাজারে এসে রাজ্জাক ও আকরামকে শাসাতে থাকলে মাছ বাজারের আড়ৎদার দুলাল ও কবির এর প্রতিবাদ করলে তোফাজ্জল তাদেরকেও মারধর করে। এর প্রতিবাদে মাছ ব্যবসায়ীরা মাছের দোকানপাঠ বন্ধ করে দিলে উপজেলা আ.লীগের সভাপতি সাবেক এমপি মুহম্মদ শহিদুল্লাহ ও বাজার ব্যবসা সমিতির সভাপতি মো: আলী বদু সুষ্ঠ বিচারের আশ্বাস দিয়ে দোকানপাঠ খোলা রাখার অনুরোধ জানায়।
বুধবার সন্ধার পরে উক্ত তোফাজ্জল আরো ১০-১২ জন মুখোশধারী সহযোগী নিয়ে দা লাঠি লোহার রড সজ্জিত হয়ে মাছ বাজারে গিয়ে উক্ত ওই ৪ মাছ ব্যবসায়ীকে খোজাখুজি করে। এসময় মাছ ব্যবসায়ীরা ভয়ে ছুটাছুটি করে পালিয়ে যায়। এঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার সকাল থেকে মাছ বিক্রি বন্ধ রেখে মাছ বাজারে ধর্মঘট পালন করছে।
এব্যাপারে কাপাসিয়া থানার ওসি আহসান উল্লাহ জানান, এ ব্যাপারে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ।