Pages

Categories

Search

আজ- শনিবার ১৯ জানুয়ারি, ২০১৯

কাপাসিয়া থানার ওসি’র প্রত্যাহার চেয়ে বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন


গাজীপুর দর্পণ রিপোর্ট : একাদশ জাতীয সংসদ নির্বাচন ১৯৭, গাজীপুর-৪ (কাপাসিয়া) আসনে নির্বাচনী কর্মকান্ড পরিচালনায় বাঁধা, নেতাকর্মীদের বিরুদ্ধে পুলিশের নির্যাতন, মিথ্যা মামলায় গ্রেফতার ও হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে বিএনপি মনোনীত প্রার্থী কেন্দ্রীয় নেতা বিগ্রেডিয়ার প্রয়াত আ.স.ম. হান্নান শাহ্’র ছেলে শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ।
১৭ ডিসেম্বর উপজেলার সাফাশ্রী ব্রিকফিল্ডে সকাল সাড়ে ১১টায় বিএনপির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির মনোনীত প্রার্থী শাহ্ রিয়াজুল হান্নান লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি বলেন, আ.লীগ মনোনীত প্রার্থীকে জয়ী করতে প্রশাসন বিএনপি নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার হয়রানি করছে। সুষ্ঠু স্বাভাবিক নির্বাচনের জন্য লেভেল প্লেøয়িং ফিল্ড তৈরির মাধ্যমে নির্বাচনি পরিবেশ ও সমঅধিকার সুনিশ্চিত কারার দাবী জানান।
কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিকের বিরুদ্বে অভিযোগ করে বলেন কাপাসিয়ায় কোন ভাবেই সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি হচ্ছে না। কাপাসিয়ায় গত ৫ দিনের মধ্যে বিএনপির ১৭৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলায় করেছে এবং ৪ জনকে গ্রেফতার করা হয়। নির্বাচনী প্রচার চালানোর সময় আ.লীগ সন্ত্রাসীরা আমার ও আমাদের কর্মীদের উপর আক্রমণ করে। এ ব্যপারে নিজে কাপাসিয়া থানায় অভিযোগ করার পরও কোন ব্যবস্থা নেয়নি। তাই অবিলম্বে এই ওসি’র প্রত্যাহার চেয়ে রির্টানিং অফিসার কাছে অভিযোগ করা হয়েছে।
সংবাদ সম্মেলন শেষে সাফাশ্রী এলাকায় গণসংযোগ করে ধানের শীষে ভোট চেয়েছেন।
উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মাস্টার, আফজাল হোসেন বেপারী, সদর ইউনিয়ন বিএনপির সভাপতি সেলিম হোসেন আরজু, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বেপারী, কাজী আফতাফ, এড. এমদাদুল হক লাল, যুবদলের মাসুদ করিমসহ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।