Pages

Categories

Search

আজ- বুধবার ২৬ সেপ্টেম্বর ২০১৮

কাঠালিয়ায় সাংবাদিকদের সাথে কৃষি ব্যাংক চেয়ারম্যান এর মতবিনিময়

অক্টোবর ১৫, ২০১৭
ঝালকাঠি, মিডিয়া
No Comment


মোঃ আমিনুল ইসলাম, ঝালকাঠি সংবাদদাতা : বাংলাদেশ কৃষি ব্যাংকের চেয়্যারম্যান মোহাম্মদ ইসমাইল বলেছেন, বাংলাদেশ কৃষি ব্যাংক, বাংলার কৃষক মেহনতি মানুষের ব্যাংক, কৃষক ও সাধারন মানুষের আত্মনির্ভরশীলতার লক্ষ্যে কৃষি ব্যাংক সদা প্রস্তুত। টাকা দেয়ার জন্য বসে আছি, টাকা দেয়ার লোক পাই না, তিনি রবিবার (১৫ অক্টোবর) বেলা ১১ ঘটিকায় কাঠালিয়া প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভায় এ কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে বলেন, তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশি। তিনি মনোনয়ন পেলে দেশের উন্নয়ন ও সম্মৃদ্ধিতে সরকারের ভিশন ২০২১ বাস্তবায়নে অগ্রনী ভূমিকায় অঙ্গিকার ব্যাক্ত করেন।

সাংবাদিকদের বস্তুুনিষ্ঠ ও সরকারের উন্নয়ন বিষয়ে সংবাদ প্রকাশের দাবী জানান, তিনি ক্ষোভের সাথে জানান, আমার নাম ও ছবি সম্ভাব্য প্রার্থী হিসাবে প্রকাশিত হয়েছে। তাতে নাম ভূল, ছবিটা ও ভূল প্রকাশিত হয়েছে ঝালকাঠির রাজনৈতিক হালচাল খবরে। ভবিষ্যতে সাংবাদিকদের সতর্কতার সহিত লেখার আহব্বান জানান।

কাঠালিয়া প্রেসক্লাবের সভাপতি সিকদার মোঃ কাজল এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক তরুন সিকদার, সাংবাদিক খাইরুল আমিন ছগির প্রমুখ। এছাড়া বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।