Pages

Categories

Search

আজ- রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮

কাউখালীতে লেবার পার্টির চেয়াম্যানের গনসংযোগ

নভেম্বর ৬, ২০১৬
ঝালকাঠি, রাজনীতি
No Comment

%e0%a6%b2%e0%a7%87%e0%a6%ac%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%aa%e0%a6%be%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%9f%e0%a6%bf-%e0%a6%9b%e0%a6%ac%e0%a6%bf
আমিনুল ইসলামঃ বি-বাড়ীয়ার নবীনগরে সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়ীঘরে পরিকল্পিত ভাবে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনার বিচার বিভাগীয় তদন্ত দাবী করে লেবার পাটির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, আওয়ামী লীগ রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য সরকারের মদদে পরিকল্পিত ভাবে সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়ীঘরে হামলা, জমি দখল ও মন্দির ভাংচুর করছে। কেননা সরকার সংখ্যালঘুদেরকে দাবারগুটি হিসাবে ব্যবহার করে ক্ষমতায় টিকে থাকতে প্রতিবেশী ভারতের অনুকম্পা অব্যাহত রাখতেই হামলা করা হচ্ছে। ইতোমধ্যে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলা ও অগ্নিসংযোগের সংশ্লিষ্টতার প্রমানিত হয়েছে। অন্যদিকে সরকার আইন শৃংখলা বাহীনিকে ব্যবহার করে বিরোধী দলীয় নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানী করছে। ঘটনার সাথে জড়িত আসল অপরাধীরা সরকার দলীয় হওয়ার তাদের আড়াল করা হচ্ছে। দেশে সম্প্রদায়ের সম্প্রীতি বিনষ্টের করে বিরোধীদের নাজেহাল ও হয়রানি করতেই সরকার দলীয় লোকজন হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগ করছে। অবৈধ সরকারের মন্ত্রী ছায়েদুল হক প্রকাশ্যে হিন্দুদেরকে মালাউনের বাচ্চা বলে গালাগালি করেছে, যা গনমাধ্যমের কল্যানে জনগন জানতে পেরেছে।
তিনি বলেন, বাংলাদেশ সম্প্রদায়ের সম্প্রীতি দেশ। বর্তমান সরকারের সাথে জনগনের কোন সর্ম্পক নেই। তারা জনগনকে জিম্মি করে জবরদখল করে ক্ষমতায় টিকে আছে। দেশের গনতন্ত্রকে হত্যা করে উন্নয়নের নামে লুণ্ঠনের মহোৎসব চলছে। হলমার্ক, ডেসটিনি, বিসমিল্লাহ গ্রুপ, বেসিক ব্যাংক, সোনালী ব্যাংক, বাংলাদেশ ব্যাংক, পদ্মা সেতু ও শেয়ার বাজার কেলেংকারীর মাধ্যমে হাজার হাজার কোটি টাকা লুণ্ঠন করেছে। হত্যা খুন গুম ও অপহরনের মাধ্যমে দেশে আওয়ামী জাহিলিয়াত কায়েম করেছে। তাই শেখ হাসিনার পতন ছাড়া দেশে শান্তি কায়েম হবে না। তাই দেশনেত্র বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সকল দেশপ্রেমি শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে জালেম সরকারের বিরুদ্ধে প্রতিরোধ সংগ্রাম গড়ে তুলতে হবে।

তিনি (শনিবার) বেলা ২ টায় পাঙ্গাসিয়া বাজারে কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়ন লেবার পার্টির নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তাব্যে এসব কথা বলেন।
শাখা আহবায়ক মোহাম্মাদ আলীর সভাপতিত্বে সভায় বক্তাব্য রাখেন লেবার পার্টির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট আবদুর রাজ্জাক রাজু, উপজেলা সাংগঠনিক সম্পাদক শাকিল মাহমুদ, ছাত্রমিশন কেন্দ্রীয় সাধারন সম্পাদক সালমান খান, যুগ্ম সম্পাদক নাসরুল­াহ তালুকদার, বিএনপি নেতা আলিম মেম্বার, মজিবুর মেম্বার, ছাত্রনেতা আবদুর রাজ্জাক, সুজন বিশ্বাস, মাসুম সিকদার প্রমুখ।
তিনি বৈরী আবহাওয়া উপেক্ষা করে নতুন বাজার, রারীর হাট, শিয়ালকাঠি চৌরাস্তা সংঙ্করপুর ও তালুকদার হাটে সর্বস্তরের জনসাধারনের শুভেচ্ছা বিনিময় ও চা চক্রে অংশ নেন।